Sylhet View 24 PRINT

দায়িত্ব হাতে পেলেন সিলেটের ১৪ কাউন্সিলর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ০০:২১:২২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের নতুন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নগর ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভার মধ্য দিয়ে নিজেদের দায়িত্ব হাতে পেয়েছেন সিসিকের চতুর্থ নির্বাচনে বিজয়ী কাউন্সিলররা।

২৭ ওয়ার্ড নিয়ে গঠিত সিলেট সিটি কর্পোরেশন। প্রতি ওয়ার্ডে একজন করে মোট ২৭ জন সাধারণ কাউন্সিলর এবং তিন ওয়ার্ড মিলিয়ে একজন করে মোট ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। এই ৩৬ জন কাউন্সিলর এবং মেয়র নিয়ে মোট ৩৭ জন সদস্য নিয়ে গঠিত হয় সিটি কর্পোরেশনের পরিচালনা পরিষদ।

এবারের ৩৬ জন নির্বাচিত কাউন্সিলরের মধ্যে ১৪ জনই নতুন। এরমধ্যে ৭ জন সাধারণ কাউন্সিলর এবং বাকি ৭ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর। নিয়ম অনুযায়ী পরিষদের প্রথম সভার পর থেকে নবনির্বাচিত কাউন্সিলররা তাদের দায়িত্ব হাতে পান। সে অনুযায়ী গতকালের সভার পরে দায়িত্ব হাতে পেয়েছেন ১৪ কাউন্সিলর। এদের মধ্যে কয়েকজন সর্বশেষ পরিষদের আগেও কউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নতুনভাবে দায়িত্ব পাওয়া কাউন্সিলররা হচ্ছেন- ২নং ওয়ার্ডের বিক্রম কর সম্রাট, ৩নং ওয়ার্ডের আবুল কালাম আজাদ লায়েক, ১০নং ওয়ার্ডের তারেক উদ্দিন তাজ, ১৭নং ওয়ার্ডের রাশেদ আহমদ, ১৯নং ওয়ার্ডের শওকত আমীন তৌহিদ, ২২নং ওয়ার্ডের সালেহ আহমদ সেলিম, ২৭নং ওয়ার্ডের আজম খান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, কুলসুমা বেগম পপি, রোকসানা বেগম, মাসুদা সুলতানা, শাহানা বেগম শানু, নাজনীন আক্তার কণা, রেবেকা আক্তার লাকী।

সিলেটভিউ২৪ডটকম/০৮ নভেম্বর ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.