Sylhet View 24 PRINT

বিজিবি’র নেওয়া গরুগুলো ফেরত পেতে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ১৮:১৫:১৯

সিলেট :: সিলেটের জকিগঞ্জের বিয়াবাইল বিওপি ক্যাম্পের বিজিবি’র জোয়ানরা কানাইঘাটের আলা উদ্দিনের গোয়াল ঘর থেকে জোরপূর্বক ছিনিয়ে নেওয়া ১১টি গরু ফেরত আনতে বিজিবি ১৯-ব্যাটালিয়ানের অধিনায়ক বরাবরে বুধবার (৭ নভেম্বর) লিগ্যাল নোটিশ প্রদান করেন এডভোকেট মো. মঈনুল ইসলাম বুলবুল। কিন্তু আজও গরুগুলো ফিরিয়ে না দেওয়ায় গরুগুলোর ক্রয়কৃত মালিক কানাইঘাটের সড়কের বাজার দর্পনগর পশ্চিম গ্রামের মৃত ফরিদ আলীর পুত্র আলা উদ্দিন এ ব্যাপারে সিলেট জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন। বৃহস্পতিবার (৮ নভেম্বর) ছিনিয়ে নেওয়া ১১টি গরু ফেরত পেতে তিনি জেলা প্রশাসক বরাবরে একটি আবেদন করেন।

আবেদনে উল্লেখ করা হয়, গত বুধবার ভোর রাতে বিয়াবাইল বিওপি ক্যাম্পের বিজিবিগণ আলা উদ্দিনের গোয়াল ঘর থেকে ১১টি গরু ছিনিয়ে নিয়ে যান। আলা উদ্দিন ৬ নভেম্বর মঙ্গলবার সিলেটের জৈন্তাপুর থানার হরিপুর বাজারের ইজারাদার মো. আব্দুর রশিদ হতে গরু বিক্রেতা আলা উদ্দিনের কাছ থেকে ৬১৫৪ ও ৬১৫৫ নং চালানের মাধ্যমে বিভিন্ন রংয়ের ১১টি গরু ক্রয় করেন। কিন্তু বিজিবি সদস্যগণ গরুগুলো অবৈধ বলে জোরপূর্বক গোয়ালঘর থেকে ছিনিয়ে নেয়। এসময় আলা উদ্দিন ক্রয়কৃত গরুর চালান দেখালেও রক্ষা পাননি।
 
তাই উক্ত গরুগুলো ফিরিয়ে দিতে মহামান্য হাইকোর্টের ৪৪ ডিএলআর (এডি) পৃষ্ঠা নং-২১৯ এর ক্ষমতাবলে বিজিবি ১৯-ব্যাটালিয়ান অধিনায়ক বরাবরে এ নোটিশ প্রদান করে আলা উদ্দিনের পক্ষে সিলেট জজ কোর্টের এডভোকেট মো. মঈনুল ইসলাম বুলবুল। কিন্তু তবুও বিজিবি কর্তৃপক্ষ গরু ফেরত না দেওয়ায় তিনি বৃহস্পতিবার জেলা প্রশাসকের কাছে ক্রয়কৃত গরুগুলো ফেরত চেয়ে এ আবেদন করেন।

সিলেটভিউ২৪ডটকম/০৮ নভেম্বর ২০১৮/প্রেবি/ আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.