Sylhet View 24 PRINT

জকিগঞ্জ-কানাইঘাটে এম জাকির হোসেইনের গণসংযোগ অব্যাহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ২০:১৫:৩৯

জকিগঞ্জ প্রতিনিধি :: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি অন্যতম সদস্য, সাবেক ছাত্রনেতা ও সিলেট-৫ আসনে মনোনয়ন প্রত্যাশী এম জাকির হোসেইন জকিগঞ্জ-কানাইঘাট উপজেলার বিভিন্ন হাট বাজারে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বুধবার জকিগঞ্জ থেকে গণসংযোগ শুরু করে উপজেলার গঙ্গাজল, কামালগঞ্জ, শরিফগঞ্জ, সোনাসার, কালিগঞ্জ, আটগ্রাম, রতনগঞ্জসহবিভিন্ন হাট বাজারে বিপুল সংখ্যাক নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেন। রাতে তাঁর নিজ বাড়ী গঙ্গাজলে বিভিন্ন ইউপি জাতীয় পার্টির নেতাকর্মীসহ এলাকার প্রবীন মুরব্বি, সমাজসেবী ও মহাজোট নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার কানাইঘাট বাজার থেকে গণসংযোগ শুরু করে, সুরইঘাট, চতুল, বড় চতুলসহ বিভিন্ন হাট বাজারে লিফলেট বিতরণ করে মানুষের দোয়া ও সহযোগীতা চান। এ সময় বিপুল সংখ্যাক নেতাকর্মী ও সাধারণ মানুষ সাথে ছিলেন।
সাবেক এ ছাত্রনেতা এক সময় সিলেট জেলা ছাত্র সমাজের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় জাতীয় পার্টির অন্যতম সদস্য। তিনি ব্যবসায়ীক কারণে লন্ডনে অবস্থান করলেও নিয়মিত দেশের নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথে যোগাযোগ রক্ষা করে চলেন। পার্টির নেতাকর্মীসহ যেকোন মানুষের বিপদে পাশে দাঁড়িয়ে সর্বদলীয় মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

নেতাকর্মীরা জানান, এরশাদ মুক্তি আন্দোলনের অন্যতম সংগঠক সাবেক এ ছাত্রনেতা জাতীয় পার্টিকে ভালোবেসে অনেক ত্যাগ শিকার করেছেন। আসন্ন সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে তাকে প্রার্থী ঘোষণা করতে দীর্ঘদিন থেকে এ আসনের সাধারণ মানুষ ও নেতাকর্মীরা দাবী জানিয়ে আসছেন। জকিগঞ্জ-কানাইঘাটে এম জাকির হোসেইনের কোন বিকল্প নেই দাবী করে নেতাকর্মীরা বলেন, সংসদ নির্বাচনে জাকির হোসেইনকে প্রার্থী ঘোষণা করা হলে তাঁর বিজয় সুনিশ্চিত। আলেম-উলামাসহ সকল শ্রেণীর পেশার মানুষ তাকে ভালোবাসে। এম জাকির হোসেইনের অতীতের কর্মকান্ডকে মূল্যায়ন করতে নেতাকর্মীরা জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/০৮ নভেম্বর ২০১৮/এএইচ/ আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.