আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে খেলাফত মজলিসের প্রার্থী হবেন মুনতাসির এবং দিলওয়ার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৩ ২২:১২:১৬

সিলেট :: আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ২ ও ৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরীক খেলাফত মজলিসের দুই প্রার্থী।

মঙ্গলবার সিলেট জেলা নির্বাচন কর্মকতার কার্যালয় থেকে তাদের পক্ষে দলের নেতারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনে খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী ও সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জেলা খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা দিলওয়ার হোসাইন ২০ দলীয় জোটের প্রার্থী হতে চাচ্ছেন।

তাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মো. ওলিউর রহমান ও খলিলুর রহমান সুমন।

২০ দলীয় জোটের কাছে খেলাফত মজলিসের পক্ষ থেকে সিলেটের এ দুটি আসন চাওয়া হয়েছে। খেলাফত মজলিসের এই দুই নেতা নিজেদের আসনে নির্বাচনী প্রচারণায়া সরব রয়েছেন।

সিলেট-২ আসনের প্রার্থী খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেন, ‘দলের সমর্থন নিয়ে মাঠে জনগণের খেদমত করে যাচ্ছি। নির্বাচনে দলের ইচ্ছাকেই সবচেয়ে গুরুত্ব দিচ্ছি। যে কারণে গণমানুষের সংগঠন খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছি। আশা করি জোটে সমর্থনও পাবো।’

সিলেট-৩ আসনের প্রার্থী সিলেট জেলা খেলাফত মজলিসের যুগ্ম সম্পাদক দিলওয়ার হোসাইন বলেন, ‘নিজ নির্বাচনী এলাকার মানুষ চান তাদের সুখে-দুঃখে পাশে থাকি। সেই ব্যাপ্তি বাড়াতেই জনসেবার তাগিদে নির্বাচনে প্রার্থী হয়েছি। এ আসনে তিনি জোটের সমর্থন পাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।’

সিলেটভিউ/১৩ নভেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন