আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে স্বেচ্ছাশ্রমে মহাসড়ক পাশের বনজঙ্গল পরিস্কার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৪ ২০:০৬:২০

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা ৪নং ইউনিয়নের শিক্ষার্থীদের অভিযোগ ছিল সিলেট-ফেঞ্চুগঞ্জ মহাসড়কের সেনেরবাজার সড়কের দুই পাশে বনজঙ্গল বেড়ে যাওয়ায় স্কুলে যাতায়াত করা সমস্যা হচ্ছে।

গাছ গাছড়া লতাপাতা মহাসড়কের দুই পাশ দখল করার ফলে হাটা যায় না। আর ময়লা আবর্জনা থেকে কিছু দূরে সরে হাটতে গেলে রাস্তার উপর ওঠতে হয়। এতে দুর্ঘটনার আশংকা থাকে। শিক্ষার্থীদের যাতায়াত নিরাপদ করতে উদ্যোগ নেন স্থানীয় চেয়ারম্যান আহমেদ জিলু। এরই প্রেক্ষিতে মঙ্গলবারে আনুষ্ঠানিক ভাবে স্বেচ্ছাশ্রমে শুরু হয় বনজঙ্গল পরিস্কার করন অভিযান।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) ‌মোঃ তাহ‌মিদুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, উত্তর কুশিয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আহমেদ জিলু, স্থানীয় শিক্ষার্থী ও এলাকায় যুবসমাজ।

এরকম উদ্যোগকে স্বাগত জানিয়ে শিক্ষার্থীরা জানান, এটি নিঃসন্দেহে মহৎ কাজ। এ কাজের ফলে আমরা ভীতিহীন ভাবে বিদ্যালয়ে আসা যাওয়া করতে পারব। তারা অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সব এলাকায় উচিত স্কুল কলেজের যাতায়াত রাস্তা পরিস্কার রাখা।

সিলেটভিউ২৪ডটকম/১৪নভেম্বর২০১৮/এফইউ/এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন