আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে নাগরিক ঐক্যের প্রার্থী যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৫ ০০:২৯:৫৩

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটকে বিবেচনা করে জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনকে বেছে নিয়েছে। এমতাবস্থায়, জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শরীক দল নাগরিক ঐক্য, সিলেট জেলা শাখা বুধবার এক জরুরী সভা আহবান করে।

সভায় সভাপতিত্ব করেন নাগরিক ঐক্য সিলেট জেলার সদস্য সচিব তৌফিক পাশা রাসেল।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য দেওয়ান মিনহাজ গাজী, যুগ্ম আহবায়ক মাহবুব আলম এমরান, জেলার সদস্য শাহীন আহমদ, তৌফিক শামা, আফজল হোসেন রিয়াদ, কয়েস আহমদ, আহমেদ জিলানী, মুহিবুর রহমান, মনজুর হোসেন, কিবরিয়া আহমদ, কাশেম আহমদ, কালাম আহমদ, লিটন আহমদ, মামুন আহমদ, সাইফুল ইসলাম, হোসাইন আহমদসহ প্রমুখ নেতৃবৃন্দ।

জরুরী সভায় নাগরিক ঐক্য সিলেট জেলা শাখার পক্ষ থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী দেয়ার লক্ষ্যে প্রাথমিকভাবে জাতীয় ঐক্যফ্রন্টের কাছে সিলেট-৬ আসন থেকে নাগরিক ঐক্য, সিলেট জেলার আহবায়ক জিননুর আহমদ চৌধুরী দীপু, সিলেট-২ আসন থেকে সিলেট জেলার যুগ্ম আহবায়ক মাহবুব আলম এমরান, সিলেট-৩ থেকে সিলেট জেলার সদস্য সচিব তৌফিক পাশা রাসেল এবং হবিগঞ্জ-১ থেকে নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলার আহবায়ক দেওয়ান মিনহাজ গাজীর নাম প্রস্তাব করা হয়।

উক্ত প্রার্থীবৃন্দ ইতোমধ্যে দলীয় মনোনয়ন সংগ্রহসহ প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন, এমতাবস্থায় দলীয় ও জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অনুযায়ী দিক নির্দেশনা নিয়ে কাজ চালানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৫ নভেম্বর ২০১৮/এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন