আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ: মেয়র গউছ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৫ ২৩:২৪:২১

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেয়র জি কে গউছ বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার। দেশের হাজার হাজার কোটি টাকার লোপাট হচ্ছে, ব্যাংক ফাঁকা হয়ে যাচ্ছে। এসবের কোনো তদন্ত হয় না। সাজা দূরে থাক কারও নামে মামলাও হয় না। বর্তমান প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও ১/১১ এর সময় ১৫টি মামলা হয়েছিল। অথচ তার মামলাগুলো খারিজ করে দেয়া হয়েছে। আর বেগম খালেদা জিয়াকে মাত্র ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগে সাজা দেয়া হয়েছে।

তিনি বলেন, একটি পরিত্যক্ত কারাগারে বন্দি করে রাখা হয়েছে। জামিন না দিয়ে সময় ক্যাপন করা হচ্ছে। সরকারের এই দুঃশাসনের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। আসন্ন নির্বাচন বিএনপির আন্দোলনেরই অংশ। ব্যালটের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

বৃহস্পতিবার রাতে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে হবিগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সাথে এক মতমিনিময় সভায় এসব কথা বলেন।

মেয়র জি কে গউছ বলেন, আওয়ামী লীগ চেয়েছিল আবারও একতরফা নির্বাচন দিয়ে ক্ষমতায় ঠিকে থাকতে। কিন্তু বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করায় আওয়ামী লীগ নেতাদের ঘুম হারাম হয়ে গেছে। গায়েবী মামলা আর পুলিশ দিয়ে বিএনপি নেতাকর্মীদের মাঠ ছাড়া করার চেষ্টা করছে। কিন্তু তাদের জানা নেই, গণআন্দোলনের মুখে কোনো বাঁধাই দাড়াতে পারেনি। আসন্ন নির্বাচনেও আওয়ামী লীগের সকল অপচেষ্টা ব্যর্থ হবে, গণতন্ত্রের বিজয় হবে, মানুষের ভোটাধিকার ফিরে আসবে।

জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির কোষাধ্যক্ষ এনামুল হক, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা যুবদলের সভাপতি শাহ মশিউর রহমান কামাল, সিনিয়র সহ সভাপতি অলিউর রহমান অলি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন, যুবদল নেতা মাহবুবুল হক হেলাল, আব্দুল করিম, মোঃ রুবেল, শাহ নেওয়াজ মেম্বার, সাইদুর রহমান শামীম, সুজন মিয়া, তারেক আহমেদ, জালাল মিয়া, শাহজাহান মাহমুদ, সৈয়দ আলী, আরজত আলী, শামিম খান, আসাদুজ্জামান আসাদ, সাদেক মিয়া, নজরুল ইসলাম কাওছার প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৫ নভেম্বর ২০১৮/কেএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন