আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের প্রশিক্ষনার্থীদের মধ্যে বেল্ট বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৬ ১৯:৪৬:৪৯

সিলেট :: সুস্থ শরীর সুন্দর জীবন ও আত্মরক্ষা করার শ্লোগান নিয়ে শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের উদ্যোগে শুক্রবার নগরীর ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও প্রশিক্ষনার্থীদের মেধ্য বেল্ট বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্ল্যাক ড্রাগন মার্র্শাল আর্ট একাডেমীর প্রতিষ্ঠাতা এবং শাহাজলাল কারাতে ট্রেনিং সেন্টারের প্রধান প্রশিক্ষক এম এ মাসুদ রানার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক তাহের হোসাইনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ১০নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ বলেন- সমাজকে মাদকমুক্ত রাখতে এবং আত্মরক্ষার্থে কারাতের বিকল্প নেই। বহুদিন যাবত এ প্রতিষ্ঠান ছোট ছোট ছেলে-মেয়েদের নিয়ে এ ধরনের উৎসাহমূলক আয়োজন করে থাকে। এ মহৎ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আমি আশাবাদি। তাই প্রতিটি ছেলে মেয়ের অভিভাবকদের পড়াশোনার পাশাপাশি সন্তানদের এ ধরনের ট্রেনিংয়ে যুক্ত করা প্রয়োজন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক আব্দুল ওয়াহিদ, সহ-সভাপতি সৈয়দ আহমদ ছাইম, ঘাসিটুলা সরকারি প্রাথামিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিন শাহাবুল, আরজান আলী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন