আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

সিলেট-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থীর দাবিতে মিছিল-সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৮ ০২:৩০:৩৫

সিলেট :: সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলা নিয়ে গঠিত সিলেট-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী চেয়ে বিশাল মিছিল ও সমাবেশ করেছেন জকিগঞ্জ তৃণমুল আওয়ামী ও অঙ্গসংগঠেনর নেতাকর্মীরা। শনিবার বিকালে এই মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন- গত নির্বাচনে কোন বিপরীতে প্রার্থী না থাকায় জাতীয় পার্টির প্রার্থী বিনাপ্রতিদ্বন্দিতায় এমপি হয়েছেন। কিন্তু এবার সিলেট-৫ আসনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী না দিলে আসনটি মহাজোটের হাতছাড়া হয়ে যাবে। তাই এ আসন মহাজোটকে ধরে রাখতে হলে অবশ্যই আওয়ামী লীগের কাউকে মনোনয়ন দিতে হবে।
এসময় বক্তারা সিলেট-৫ আসনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদকে মনোনয়ন দেওয়ারও জোড় দাবি জানান।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মারুফ বখতিয়ার চৌধুরী খুররমের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন, আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দিন, কবির উদ্দিন, সাবুল খান, সাবেক যুবলীগ নেতা এম. আজমল হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আমিনুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা কয়েস উদ্দিন,আ লী হায়দার, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক নিকুঞ্জ বিহারী বিশ্বাস, ইউ/পি ছাত্রলীগের সহ সভাপতি সভাপতি সুমেল আহমদ, বাহার উদ্দিন, ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার তালুকদার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন