আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

এলইউতে ইফেক্টিভ কমিউনিকেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৮ ১৬:০৩:৫৯

এলইউ প্রতিনিধি :: লিডিং ইউনিভার্সিটিতে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেলের উদ্যোগে ‘মাস্টারিং ইফেক্টিভ কমিউনিকেশন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দক্ষিণ সুরমার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন- ইউকে বেইসড ট্রেইনিং অর্গানাইজেশন ‘লিড’ এর প্রেসিডেন্ট ও ট্রেইনার আশফাক এম জামান এবং ‘লিড’ এর প্রতিষ্ঠাতা ও সিইও ইয়াহিয়া আমিন।

ইংরেজি বিভাগের প্রভাষক তাসনিয়া মিজান চৌধুরীর সঞ্চালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াহিদুজ্জামান খান।

শিক্ষা ও কর্মজীবনে সাফল্য আনতে কার্যকর যোগাযোগ, কর্মদক্ষতা এবং নেতৃত্বের যোগ্যতার প্রয়োজন উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, কমিউনিকেশন স্কিলস অন্যান্য গুনাবলী প্রকাশ ও উপস্থাপনায় সহায়ক ভূমিকা রাখে। যোগাযোগে সক্রিয় এবং নিয়মিত অনুশীলন শিক্ষা ও কর্মক্ষেত্রে সাফল্য বয়ে আনে। তিনি শিক্ষার্থীদেরকে আজকের এ কর্মশালা থেকে প্রাপ্ত মূল্যবান দিকনির্দেশনা অনুস্বরণ করার পরামর্শ দেন।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি। এতে লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অংগ্রহণ করেন।


সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৮/বিএওয়াই/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন