আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সততা ও নিষ্টার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে: ইব্রাহীম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৮ ১৬:৪৮:২৭

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মাদ ইব্রাহীম বলেছেন, সততা ও নিষ্টার সাথে ব্যবসা পরিচালনা করা প্রত্যেকের ইমানী দায়িত্ব। ব্যবসা পরিচালনা করার সময় ক্রেতাসহ সর্বজনের সাথে ভাল ব্যবহার ও সততা দিয়ে এ প্রতিষ্টানকে দেশের মধ্যে পরিচিত করতে সকল কর্মকর্তা ও কর্মচারীরা একযোগে কাজ করতে হবে।

তিনি রবিবার সালুটিকরস্ত সিলেট সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের ছালিয়া গ্রামে আম্বরখানা-ভোলাগন্জ সড়কের পার্শ্বে মদিনা সিএনজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিষ্টানের মালিক লন্ডন প্রবাসী ব্যবসায়ী গোলাপ মিয়ার সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান মামুন রশিদ শাহীনের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন সিলেট পল্লীবিদ্যৎু সমিতি ২ এর সাবেক সভাপতি মুহিবুর রহমান, ইউ/পি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাতি এমএ মতিন, ব্যবসায়ী জসিম উদ্দিন, আতাউর রহমান, লুৎফুর রহমান, ফারুক আহমদ, ইউ/পি সদস্য দিলোওয়ার হোসেন দিলু, নিজাম উদ্দিন, রহিম উদ্দিন, ব্যবসায়ী রফিক আহমদসহ ব্যবসায়ীনেতৃবৃন্দ, শ্রমিক নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৮/এমএএম/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন