আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজার পৌর পার্কে মুক্তমঞ্চ করার দাবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৮ ১৭:১৩:১২

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার পৌরসভার সমানে পৌরপার্ক নামে পরিচিত পার্ককে পূর্বের শহীদ পার্ক নামকরণ ও মুক্তমঞ্চ স্থাপনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে সচেতন নাগরিক সমাজ। রবিবার সকালে শহরের কোর্ট রোডে সামাজিক, সাংষ্কৃতিক বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মনু থিয়েটারের সভাপতি আসম সালেহ সোহেলের সঞ্চালনা ও মুক্তিযোদ্ধা আব্দুল মুহিত টুটু সভাপতিত্বতে বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, আব্দুল মতিন, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু, সৈয়দ সলমান আলী, হাসান আহমেদ রাজা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, পূর্বে এই পার্কটি শহীদ পার্ক নামে ছিলো। কিন্তু পৌরসভা উন্নয়নের নামে চত্বরে চটপটি-ফুসকার ব্যবসা বসিয়েছে। যাকে কেন্দ্র করে এখানে অনেক অসামাজিক কার্যক্রম হয়ে থাকে। সম্প্রতি এসব ব্যবসা তুলে নিয়েছে পৌর কর্তৃপক্ষ। তাই সচেতন নাগরিক সমাজ দাবি করছে এখন এর নামকরণ পূর্বের শহীদ পার্ক ও মুক্তমঞ্চ করা স্থাপন করা হোক। মানববন্ধন শেষে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পৌর মেয়রের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৮/ওএফএন/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন