আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

জগন্নাথপুরে আহত জুয়াড়িসহ গ্রেফতার ৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৮ ১৮:৫৯:৪২

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের ভয়ে পালানোর সময় আহত এক জুয়াড়ি সহ সাজাপ্রাপ্ত ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই গোলাম মুর্শেদ চৌধুরী ফাত্তাহ এর নেতৃত্বে সংগীয় এসআই অনিক চন্দ্র দেব ও এসআই আফছার আহমদ সহ পুলিশ দল পৃথক অভিযান চালিয়ে জগন্নাথপুর পৌর এলাকার ইসহাকপুর গ্রামের সিকন্দর আলীর ছেলে মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভূক্ত ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী হাসান আলীকে গ্রেফতার করা হয়।
 
এছাড়া পৌর শহরের ইকড়ছই গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে ৩ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, পূর্ব ভবানীপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে শেখ নুরুল হক, হবিবপুর মাঝপাড়া গ্রামের তরমুজ আলীর ছেলে শিপন মিয়া ও দিরাই থানার চানপুর গ্রামের রহমত আলীর জুয়েল মিয়া। এ সময় জুয়াড়িদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলাকালে পুলিশের ভয়ে ঘরের টিনের বেড়া ভেঙে পালিয়ে যেতে গিয়ে জুয়াড়ি শিপন মিয়া আহত হন।

জগন্নাথপুর থানার এসআই গোলাম মুর্শেদ চৌধুরী ফাত্তাহ বলেন, আহত জুয়াড়িকে চিকিৎসা দেওয়া হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৮/সাহাসু/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন