আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জ-৩ আসনে নতুন চমক সৈয়দ আহমদুল হক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৯ ১৭:৩১:৩৬

হবিগঞ্জ প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে হবিগঞ্জে একের পর এক চমক তৈরী হচ্ছে। প্রথমে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে ড. ফরাশ উদ্দিন ও হবিগঞ্জ-২ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ড. রেজা কিবরিয়ার পর এবার চমক আনলেন ‘সৈয়দ আহমদুল হক’ (পইলের সাব)।

দীর্ঘদিন ধরেই হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসন থেকে নির্বাচন করার কথা শুনা যাচ্ছিল। তবে তাঁর বা তাঁর পরিবারের কাছ থেকে কোন সিদ্ধান্ত পাওয়া যাচ্ছিল না। অবশেষে দীর্ঘ জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়ন কিনেছেন তিনি। তবে আপাতত ঐক্যফ্রন্ট কিংবা মহাজোটের হয়ে নয়, মনোনয়নপত্র ক্রয় করেছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে।

রবিবার জেলা নির্বাচন কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র ক্রয় করেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজিম উদ্দিন। খবরটি জানাজানি হওয়ার পর জেলার রাজনৈতিক অঙ্গনে আবারো নতুন করে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

এদিকে, নির্বাচনের পরিবেশ-পরিস্থিতি অনুকুলে না থাকলে শেষ পর্যন্ত নির্বাচনে অংশগ্রহন নাও করতে পারেন বলে জানিয়েছে একটি বিশ্বস্ত সূত্র।

উল্লেখ্য, ‘সৈয়দ আহমদুল হক’ (পইলের সাব) একটি সু-পরিচিত নাম। হবিগঞ্জ শহরতলীর পইল গ্রামের বাসিন্দা তিনি। ন্যায় বিচার ও সততার মানদন্ডে বরাবরই তিনি উত্তীর্ন। যে কারণে দলমত নির্বিশেষে স্থান করে নিয়েছেন আপামর জনতার মনে। বার বার বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন ইউপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান।


সিলেটভিউ২৪ডটকম/১৯ নভেম্বর ২০১৮/কেএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন