আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেটে স্কুল ফুটবলের তিনটি খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২০ ০০:৩৩:৫৩

সিলেট :: সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর যৌথ আয়োজনে এবং কে-স্পোর্টস এর পৃষ্ঠপোষকতায় ও সিলেট জেলার ২০টি মাধ্যমিক স্কুল এর অংশগ্রহণে এই প্রথমবারের মতো ‘কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগ-২০১৮’ এর তিনটি খেলা সোমবার অনুষ্ঠিত হয়েছে।

দিনের ১ম ম্যাচে দূর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ কানাইঘাট ২-০ গোলে শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ সিলেটকে হারিয়ে বিজয়ী হয়। ১ম ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন দূর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ কানাইঘাটের ৬নং জার্সিধারী খেলোয়াড় কাওসার আহমদ এবং ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য সমর চৌধুরী।

২য় ম্যাচে সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুর ৩-০ গোলে বোয়ালজুর উচ্চ বিদ্যালয়, বালাগঞ্জকে হারিয়ে বিজয়ী হয়। ২য় ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুরের ১১নং জার্সিধারী খেলোয়াড় আহমদ আলী এবং ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

৩য় ম্যাচে ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়, জকিগঞ্জ ৩-১ গোলে আনন্দনিকেতন, সিলেটকে হারিয়ে বিজয়ী হয়। ৩য় ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়, জকিগঞ্জ, সিলেট এর ১০ নং জার্সিধারী খেলোয়াড় কামরান আহমদ এবং ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক প্রবীর রঞ্জন দাস ভানু বাবু।

ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

সিলেটভিউ২৪ডটকম/২০ নভেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন