Sylhet View 24 PRINT

ডা. মাছুমের দাফন সম্পন্ন, পরিবারের কৃতজ্ঞতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৫ ২১:০৬:৪৫

সিলেটভিউ ডেস্ক :: সিলেট এমএজি ওসমানী হাসপাতালের তরুণ চিকিৎসক মাছুম খানের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (৫ ডিসেম্বর) সকাল ৯টায় ওসমানী মেডিক্যাল কলেজ মাঠে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে জানাজায় অংশ নেন তার কর্মস্থলের সহকর্মীসহ সিলেটে বসবাসরত তার আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা।

সেখান থেকে তার মরদেহ গ্রামে বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আটঘরে নিয়ে যাওয়া হয়। ডা. মাছুমের লাশ অ্যাম্বুলেন্সযোগে বাড়িতে পৌঁছানোর পর এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।  আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ শত শত মানুষ ভিড় জমান তাদের বাড়িতে। গ্রামের কৃতিসন্তান ডা. মাছুমের অকাল মত্যুতে নেমে আসে শোকের ছায়া।

বাদ জোহর গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ডা. মাছুম গত চার মাস ধরে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। প্রতিনিয়ত তার  শরীরে রক্তের প্রয়োজন হতো। এসময় অনেক সহকর্মী, শুভাকাঙ্খী ও সহপাঠীরা তার সহযোগিতায় এগিয়ে এসেছিলেন। এছাড়াও হাসপাতালের চিকিৎসক, শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজনরা সার্বক্ষণিক তার শারীরিক অবস্থার খোঁজ রেখেছিলেন। তাদের সবার প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন ডা. মাছুমের বড় ভাই মিজান খান।

উল্লেখ্য যে, দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত ডা. মাছুম খান মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাত আটটার দিকে সিলেটের নর্থ ইস্ট হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর।

সিলেটভিউ/৫ ডিসেম্বর ২০১৮/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.