আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

মহাজোটের প্রার্থীতা নিয়ে আশাবাদী সেলিম উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ১৪:৫৭:৫৬

নিজস্ব প্রতিবেদক :: যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া মনোনয়ন আপিলে ফিরে পেতে শুরু করেছেন প্রার্থীরা।   হলফনামায় স্বাক্ষর না থাকায় মনোনয়ন বাতিল হওয়া গোলাম মওলা রনি ও সিলেট-৩ আসনের বিএনপির প্রার্থী আবদুল কাইয়ূম চৌধুরী আপিলে তাদের মনোনয়ন ফিরে পেয়েছেন।  

একইভাবে মনোনয়ন ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী সিলেট-৫ ও ৬ আসনে জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিন।   

সিলেটভিউকে তিনি বলেন, ‌\'হলফনামায় স্বাক্ষর না থাকায় যাদের মনোনয়ন বাতিল হয়েছিল, তারা আপিলে মনোনয়ন ফিরে পাচ্ছেন।   আগামীকাল শুক্রবার আমার আপিলের শুনানী।   আমি নিশ্চিত আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করবে নির্বাচন কমিশন\'।  

মনোনয়ন ফিরে পাওয়ার সাথে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে মহাজোটের প্রার্থীতা নিয়েও আশাবাদী সেলিম উদ্দিন।   তিনি বলেন, \'মহাজোটের শীর্ষ পর্যায়ে কথাবার্তা চলছে।   সিলেট-৫ আসন থেকে আমিই মহাজোটের প্রার্থী হবো-ইনশাআল্লাহ\'।  

সিলেট-৫ আসনে মনোনয়নপত্র জমা দেওয়া ১২ প্রার্থীর মধ্যে পাঁচজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছিল।  তাঁদের মধ্যে হলফনামায় স্বাক্ষর না থাকায় জাতীয় পার্টির সেলিম উদ্দিন ও স্বতন্ত্র ফয়জুল মুনির চৌধুরীর মনোনয়ন বাতিল করা হয়।  বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ইসলামী ঐক্যজোটের প্রার্থী এম এ মতিন চৌধুরী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী নুরুল আমীনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।  নুরুল আমীনের বিরুদ্ধে জামিনদার হয়ে ঋণখেলাপির অভিযোগও রয়েছে বলেও জানান রিটার্নিং কর্মকর্তা।  এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী আহমদ আল ওয়ালীর হলফনামায় ১ শতাংশ ভোটারের স্বাক্ষরে অসংগতি থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয়।

মনোনয়নপত্র জমার শেষ দিন ২৮ নভেম্বর জেলা রিটানির্ং কর্মকর্তা জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।  ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাইবাছাই হয়।  

সিলেটভিউ২৪ডটকম/০৬ ডিসেম্বর ২০১৮/শাদিআচৌ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন