Sylhet View 24 PRINT

এমসি কলেজে বাংলা বিভাগের নবীন বরণ সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ১৭:৩৬:৩৬

এমসি কলেজ :: 'যাত্রা তব হোক হে নবীন, কর হানি দ্বারে নবযুগ ডাকিছে তোমারে' এই স্লোগানকে সামনে রেখে সিলেটের ঐতিহ্যবাহী। মুরারিচাঁদ(এমসি) কলেজ বাংলা বিভাগের বরণডালা নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাংলা বিভাগের শিক্ষার্থী চন্দ্রিকা বড়ুয়া মন্টি ও হাসান আল মাসুমের সঞ্চালনায় ধর্মগ্রন্থ পাঠের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. সাহেদা আখতারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপাধ্যক্ষ প্রফেসর সালেহ আহমেদ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুনীল ইন্দু অধিকারী, সহযোগী অধ্যাপক মো. বিলাল উদ্দিন এবং সহকারি অধ্যাপক শেখ মো. নজরুল ইসলাম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন,  ক্যাম্পাসের নিয়ম কানুন মেনে সুন্দর ভাবে চলার জন্য পড়াশোনার পাশাপাশি সাহিত্য ও সংস্কৃতিতে এগিয়ে আসতে হবে। এসময় তিনি শিক্ষার্থীদের আর ও বেশি ক্লাসমুখী হওয়ার আহবান জানান।

এর আগে নবীনদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন বিভাগের শিক্ষার্থীরা। পরে এমসি শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়


সিলেটভিউ২৪ডটকম/০৬ ডিসেম্বর ২০১৮/এএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.