আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ক্যাম্প ক্লাসের পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ১৮:৫১:৩৭

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্প্রিং এবং সামার টার্ম-২০১৮ এর ক্যাম্প ক্লাসের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই পুরস্কার বিতরণ করা হয়। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এই তথ্য জানানো হয়।

ক্যাম্প ক্লাসে স্প্রিং টার্মে প্রথম হয়েছেন অর্থনীতি বিভাগের যুবরাজ রায় পাবেল, দ্বিতীয় হয়েছেন একই বিভাগের সামিহা রেজা। সামার টার্মে প্রথম হয়েছেন ইংরেজি বিভাগের নুসরাত জাহান, দ্বিতীয় হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের অর্ণক দাশ গুপ্ত।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর, ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাসুদ রানা প্রমুখ।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের নবাগত শিক্ষার্থীদের ভাষাগত দক্ষতা এবং ‘সফট স্কিলস’ উন্নত করার লক্ষ্যে ক্যাম্প ক্লাস পরিচালিত হয়। ক্লাসগুলো পরিচালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়াউর রহমান ও ইংরেজি বিভাগের গোলাম রাব্বানী।

সিলেটভিউ২৪ডটকম/৬ ডিসেম্বর ২০১৮/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন