Sylhet View 24 PRINT

৮নং ওয়ার্ডে কর্মজীবি মানুষের সাথে খন্দকার মুক্তাদিরের মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ১৯:০৯:২৪

সিলেট :: সিলেট-১ আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, মানুষের উপর আওয়ামী লীগ সরকারের অত্যাচার নির্যাতন লাগামহীন। তারা স্বাধীনতার পক্ষের শক্তি বলে দাবি করেন। কিন্তু যারা আওয়ামী লীগ করে না তারা স্বাধীন ভাবে কথা বলতে পারবে না এটাতো স্বাধীনতা নয়। দেশের মানুষ স্বাধীন ভাবে ধর্মকর্ম করতে পারবেনা ধর্ম নিয়ে কথা বল্লেই জঙ্গি বলা হবে এটাতো স্বাধীনতা নয়। আমরা এই দেশের শান্তি দেখতে চাই। সুখি দেখতে চাই।

তিনি আরো বলেন, হত্যা নির্যাতন গুম মামলা হামলা দিয়ে জাতীয়তাবাদী চেতনাকে দমিয়ে রাখা যাবে না। বর্তমান সরকারের নির্যাতনের মাত্রা আরো বেশি বেড়ে গেছে। আওয়ামী লীগ সরকারকে অত্যাচার নির্যাতন থেকে বাচতে হলে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষের ভোটদিয়ে ধানকে বিজয় করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর ৮নং ওয়ার্ড কর্মজীবিদের সাথে মতবিনিসময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। 

সিলেট মহানগর বিএনপির নেতা সিরাজ খানের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আফছর খানের পরিচালনায় এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- যুবদল নেতা বেলাল আহমদ, সৈয়দ আমির আলী, রাছেল খান, সেবুল আহমদ, সজীব খান, বশির আহমদ, জেবুল আহমদ, সাহাঙ্গীর মিয়া, কাঞ্চন মিয়া প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/০৬ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.