আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিকৃবির কারিগরি অনুষদের ডিনকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ২১:৪৯:৪৬

সিকৃবি প্রতিনিধি :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের প্রথম মহিলা ডিন প্রফেসর ড. সানজিদা পারভিন রিতুকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই অনুষ্ঠানে সদ্যবিদায়ী ডিন প্রফেসর ড. পীযুষ কান্তি সরকারকেও সংবর্ধনা দিয়েছে অনুষদের ছাত্র সমিতি।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকেলে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ১নং গ্যালারিতে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছাত্র সমিতির সাধারণ সম্পাদক দেবদুলাল বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কৃষি শক্তি ও যন্ত্র  বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ রাশেদ আল মামুন, সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক অজয় কুমার সাহা, তাহমিনা আক্তার ও মোঃ সুরুজ মিয়াসহ অনুষদীয় ছাত্র সমিতির সদস্য ও সাধারণ ছাত্রছাত্রীবৃন্দ।

সাধারণ শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নতুন ডিনের কাছে  বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরেন। যার মধ্যে আইইইবি'র (IEEB)  নিবন্ধন, পর্যাপ্ত যন্ত্রাংশসহ অনুষদীয় পূর্ণাঙ্গ ল্যাব, প্রতিটি ক্লাসরুমে মাল্টিমিডিয়া প্রজেক্টর, গবেষণার পর্যাপ্ত জায়গা, অনুষদের কর্মচারী নিয়োগসহ নানা বিষয় তুলে ধরেন।

নবনিযুক্ত ডিন প্রফেসর ড. সানজিদা পারভিন রিতু শিক্ষার্থীদের সকল যৌক্তিক দাবি পূরণে তিনি সর্বাত্মক চেষ্টা করে যাবেন বলে শিক্ষার্থীদের আশ্বাস দেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে বিদায়ী ও নবনিযুক্ত ডিনকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া আন্তঃঅনুষদীয় খেলায় ৩টি ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

সিলেটভিউ/৬ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন