আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

‘অবিলম্বে জাফলংয়ের সন্ত্রাসীদের আইনের আওতায় আনুন’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১০ ১৭:২৪:৩২

সিলেট :: দেশ ও সমাজ বিরোধী একটি চক্র নাম সর্বস্ব অনলাইন সংবাদ পত্রে টাকা দিয়ে ভূয়া সংবাদ প্রকাশ করিয়ে নানাভাবে হয়রানির চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার মামার দোকান এলাকার হাজী সহির মিয়ার পুত্র আব্দুল মালিক লিটন। সোমবার সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখত বক্তব্যে লিটন বলেন, আমি ব্যবসাসহ সমাজসেবামূলক কাজের সাথে জড়িত। মামার দোকান এলাকার যুব সমাজকে নিয়ে অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে সবসময় সোচ্চার ভূমিকা পালন করি। আর তাই জাফলংকে যারা ধ্বংস করতে চায়, যারা অবৈধভাবে বোমা মেশিন চালিয়ে পরিবেশ ধ্বংস করছে, মাদক চোরাচালানের মাধ্যমে দেশের যুব সমাজ ও অর্থনীতিকে ধ্বংস করছে, তারাই নাম সর্বস্ব একটি অনলাইন সংবাদপত্রে ভূয়া সংবাদ প্রকাশ করিয়ে অযথা হয়রানির চেষ্টা করছে। তিনি বলেন, তারা গত ৪ ডিসেম্বর ঐ অনলাইন পত্রিকায় আমাকে মাদক ব্যবসায়ী হিসাবে উল্লেখ করে যে সংবাদ প্রকাশ করিয়েছে, তা শুধু মিথ্যা আর বানোয়াটই নয়, উদ্দেশ্য প্রনোদীত-হাস্যকরও বটে।

তিনি বলেন, এমন সংবাদে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি, আমার পারিবারিক মানসম্মান আজ প্রশ্নের সম্মুখীন। আমি সারাজীবন মাদক ব্যবসাসহ যাবতীয় অসামাজিক কাজের প্রতিবাদ করেছি। সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে আমার প্রতিবাদ সংগ্রামের কারণেই বোমা মেশিন দিয়ে অবৈধভাবে পাথর উত্তোলনকারী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও চোরাকারবারিরা একজোট হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানোর পাশাপাশি নানাভাবে, নানা মাধ্যমে হুমকি ধমকি দিচ্ছে।

তারা নানাভাবে তাকে হেয়, অপদস্ত ও ফাঁসানোর চেষ্টা করছে বলেও অভিযোগ করেন লিটন। তার শংকা, মামলাবাজ এই চক্রটি তাকেও মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানি করতে পারে।

লিটন সামাজিক কর্মকান্ডের সাথে সব সময় সংশ্লিষ্ট থাকতে চান। জাফলংয়ে যারা অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের কাছে তিনি জোর দাবি জানিয়েছেন।

সংবাদ সম্মেলণে আরও উপস্থিত ছিলেন- প্রত্যয় স্বেচ্ছাসেবী সংস্থার প্রসেস সভাপতি জুনেদ আহমদ, সহ সভাপতি সাকেল আহমদ, বল্লাঘাট স্টুডিও মালিক সমিতির সহ সভাপতি আব্দুল্লাহ, জাফলং ট্যুরিষ্ট গাইড ও ফটোগ্রাফার সংগঠনের সভাপতি সাজু আহমদ, সাধারণ সম্পাদক সাহিদ আহমেদ, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন, সামাজিক সংগঠনের নেতা হাসান, মোস্তফা জাকির, মারুফ মুন্না অ্যাড. দেলোয়ার ও জুয়েল।

সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৮/সিজেপ্রে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন