আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সুজাতের বাসার ফটকে তালা, ফিরে গেলেন রেজা কিবরিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১০ ২০:২৯:৪৮

এসএম আমীর হামজা (নবীগঞ্জ) :: হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে সোমবার প্রতীক বরাদ্ধের পর ঐক্যফ্রন্টের ধানের শীষের হেভিওয়েট প্রার্থী ড. রেজা কিবরিয়া প্রচারণা শুরু করেছেন। সোমবার সকালে হবিগঞ্জ ডিসি অফিস থেকে ধানের শীষ প্রতীক বরাদ্ধ পাবার পর বিএনপি নেতাকর্মীরা তাকে বিশাল শোডাউন করে নবীগঞ্জে নিয়ে আসেন। নবীগঞ্জে এসেই প্রথমেই তিনি যান তার সাথে দলীয় মনোনয়ন লড়াইয়ের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাবেক সাংসদ শেখ সুজাত মিয়ার বাসায় ।

এসময় তার সাথে ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, যুগ্ম সম্পাদক ডা. আহমদুর রহমান আবদাল ।

আগেই খবর পেয়ে শেখ সুজাত তার বাসার প্রধান ফটকের গেইটে তালা ঝুলিয়ে অন্যত্র চলে যান বলে অভিযোগ করেছেন নেতাকর্মীরা। ড. রেজা কিবরিয়া তার বাসার তত্ত্বাবধায়ককে গেইটের তালা খুলে দেবার জন্য বললে তিনি জানান স্যার(শেখ সুজাত) চাবি নিয়ে চলে গেছেন। তাই তালা খোলা সম্ভব নয়। এসময় উপস্থিত বিএনপি নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়।

পরে ড. রেজা সেখান থেকে ফিরে নিজ গ্রামে চলে যান। নবীগঞ্জ শহরে কোন পথসভা না করে প্রথমেই তার গ্রামের বাড়ি জালালসাপ যান। সেখানে হাজারো নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন। এ ব্যাপারে হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু বলেন, শেখ সুজাত বাসার গেইটে তালা ঝুলিয়ে রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত কাজ করেছেন।

ড. রেজা কিবরিয়া বলেন, শেখ সুজাত সাহেব জরুরী কাজে বাইরে গেছেন, উনি আসলে দেখা হবে, এটা কোন সমস্যা নয়। তিনি আরো বলেন, 'দেশবাসীর সামনে একটি কঠিন পরীক্ষা। আমি মনে করি বাংলাদেশের মানুষ এ পরীক্ষায় উত্তীর্ণ হবে। আমরা ইনশাআল্লাহ জয়ী হব।'

সিলেটভিউ/১০ ডিসেম্বর ২০১৮/এসএমএএইচ/এসজেড

@

শেয়ার করুন

আপনার মতামত দিন