আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

নেতাকর্মী-সমর্থকদের আর ঘরে বসে থাকার সুযোগ নেই: ড. মোমেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১০ ২২:৩৫:০৯

সিলেট :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেছেন, নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে। আর বসে থাকার সুযোগ নেই। এখন থেকেই মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে। নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

তিনি সোমবার সিলেট-১ আসনের সিটি কর্পোরেশন ও সদর উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ড. মোমেন বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন, দক্ষতা ও সাফল্য কেবল বাংলাদেশ নয়, সারা বিশ্বব্যাপি স্বীকৃত। দেশের মানুষের ভাগ্যন্নোয়ন, শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে তিনি কাজ করছেন। এই কথাগুলো মানুষকে জানাতে হবে, বোঝাতে হবে।

তিনি বলেন, নৌকার বিজয় মানে উন্নয়ন, নৌকার বিজয় মানে গরিব ও মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন। এবারের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হলে গ্রাম ও শহরের মধ্যে পার্থক্য থাকবে না। ধনী-গরিবের মধ্যে যে আকাশ-পাতাল ব্যবধান সেটাও কমে যাবে।

তিনি বলেন, শেখ হাসিনার দেশের কাউকে অবহেলার চোখে না দেখে সকল মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। সমাজে এখন আর কেউ পিছিয়ে নেই। নারী-পুরুষ সমান তালে এগিয়ে যাচ্ছে। এটা কেবল শেখ হাসিনার সরকারের মাধ্যমেই সম্ভব হয়েছে।

ড. মোমেন আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে দেশকে এগিয়ে নেওয়ার পথ আরো সুগম করার জন্য সিলেটসহ দেশবাসির প্রতি আহবান জানান।

সোমবার সকালে সিলেটের ক্রীড়া সংগঠন ও খেলোয়াড়দের সাথে মতবিনিময়, বিকেল ৩টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ও বর্তমান কাউন্সিলর এবং নগরীর বিভিন্ন ওয়ার্ডের নারী প্রতিনিধিদের সাথে মতবিনিময়, বিকেল ৪টায় সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা, সন্ধ্যায় শহরতলীর টুকেরবাজার শরীফ সেন্টারে জালালাবাদ থানা আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভা, পরে নগরীর ৩নং ওয়ার্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আয়োজিত মতবিনিময় সভা, নগরীর ৯নং ওয়ার্ডের বর্ণমালা স্কুল মাঠে নির্বাচনী সভা, নগরীর হাফিজ কমপ্লেক্সে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়, সর্বশেষ নগরীর ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে খোজারখলা এলাকায় মতবিনিময় সভায় যোগ দেন ড. এ কে আব্দুল মোমেন।

দিনব্যাপি পৃথক পৃথক এসব সভায় জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, বিজিত চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, মহানগর সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ এপতার হোসেন পিয়ার, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, মহানগর আওয়ামীলীগ নেতা তপন মিত্র, সৈয়দ শামীম আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, এডভোকেট ছালেহ আহমদ সেলিম, ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শান্তনু দত্ত শন্তু, রকিবুল ইসলাম ঝলক, মোস্তাক আহমদ, সাইফুল আমীন বাকের, ড. মোমেন পতœী ও মহানগর মহিলা আওয়ামীলীগ নেত্রী সেলিনা মোমেন, সাবেক কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান, নারী কাউন্সিলর শাহানারা বেগম, এডভোকেট সালমা সুলতানা, রেবেকা বেগম রেনু, রেবেকা আক্তার লাকী, মহিলা আওয়ামীলীগ নেত্রী হেলেন আহমদ, মহানগর আওয়ামীলীগ নেতা কামাল আহমদ, হাজী রইছ আলী, এডভোকেট মোস্তফা দেলওয়ার আল আজহার, আমীর আলী, সেলিম আহমদ সেলিম, তকদির আহমদ পিন্টু, আটাব সিলেট জেলা সভাপতি আব্দুল জব্বার জলিল, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমদ, ক্রীড়া সংগঠক ফরহাদ কোরেশী, জমাদিন আহমদ, আব্দুস সাত্তার, জালালাবাদ থানা আওয়ামীলীগ সভাপতি উস্তার আলী, শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা নেপাল চন্দ্র দাস, ইমরান আহমদ, প্রদীপ চন্দ্র দাস, নিশি মোহন নাথ, রুহুল আমীন, সৌমিত্র সিংহ, মোহাইমিন চৌধুরী, রাশেদুল ইসলাম, মুশফিকুর রহমান জিয়া প্রমুখ।

সিলেটভিউ/১০ ডিসেম্বর ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন