আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে লুনার পোস্টার নিয়ে যাওয়া পথে দুর্ঘটনা, ৭ বিএনপি নেতা আহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ১৩:২৩:৩২

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেট-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী তাাহসিনা রুশদীর লুনার সিলেট শহরস্থ বাসা থেকে পোস্টার নিয়ে ওসমানীনগর যাওয়া পথে দুর্ঘটনায় ৭ বিএনপি নেতাসহ ৮জন আহত হয়েছেন। সিলেট ঢাকা মহাসড়কের ওসমানীনগরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে তারা আহত হন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের ১৩ মাইল নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় সিলেট-ঢাকা মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাতে উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপি বিএনপির নেতাকর্মীরা সিলেট-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী তাাহসিনা রুশদীর লুনার সাথে সিলেট শহরস্থ তার বাসায় দেখা করতে যান। পরর্বর্তীতে নির্বাচনী পোস্টার সাথে নিয়ে নেতা কর্মীরা রাত ৯টার দিকে একটি মাইক্রবাস যোগে ওসমানীনগর উপজেলার উদ্যেশ্যে রওয়ানা দেন। ঢাকা মেট্রো -চ-৫৩-০৯১৬ মাইক্রোবাস টি মহাসড়কের খাশিকাপন এলাকার ১৩ মাইল নামকস্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী হবিগঞ্জ বিরতিহীন ঢাকা মেট্রো-চ-১৩৫৭ বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনায়  মাইক্রোবাসটি ধুমরে মুছড়ে যায়। এ সময় মাইক্রোবাসের চালক সহ অন্তত ৮জন গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর পর তাজপুর ফায়ার সার্ভিসের সদস্যরা, ওসমানীনগর থানা ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গুরুতর আহতরা হলেন, উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দুলু মিয়া, রুমেল আহমদ, আইয়িদ আহমদ বাকি তিন জনরে নাম পরচিয় জানা যায় ন্।ি আহতদের মধ্যে মুজিবুর রহমান ও জালাল উদ্দিনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। বিএনপি নেতা মুজিবুর রহমানকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পারকভিউ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি কার হয়েছে বলে ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান মইনুল হক চৌধুরী জানিয়েছে ।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন সড়ক দুর্ঘটনায় আহতের বিষয়টি নিশ্চিত বলেন, আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। বাসটি আটক করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/রপা/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন