আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে বাংলাদেশের ম্যাচ: বন্ধ থাকবে যেসব রাস্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ১৪:৩৮:১৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজের খেলা আগামী ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজ এর মধ্যকার ক্রিকেট খেলা উপলক্ষে বিশেষ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনার নির্দেশনা দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)। মঙ্গলবার এসএমপি’র গণ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজের মধ্যকার ১৪ ডিসেম্বর ০১টি একদিনের ম্যাচ এবং ১৭ ডিসেম্বর ০১টি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে।

উক্ত টুর্নামেন্ট উপলক্ষে আগামী ১২ হতে ১৮ ডিসেম্বর পর্যন্ত  যানবাহন ও ট্রাফিক প্রয়োজন অনুযায়ী নিম্নোক্ত রাস্তাসমূহে যানবাহন চলাচল ও ট্রাফিক নিয়ন্ত্রন এবং প্রায়োজন অনুযায়ী সাময়িক সময়ের জন্য বন্ধ করা হবে। এই সময়ে নগরবাসীকে নিম্নোক্ত বর্ণিত রাস্তাসমূহ ব্যতীত অন্যান্য রাস্তা ব্যবহার করার জন্য  এসএমপি’র  পক্ষ থেকে অনুরোধ করা হল। বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজ এর মধ্যকার ক্রিকেট খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের নিমিত্তে এসএমপি নগরবাসীর সার্বিক সহায়তা প্রত্যাশা করছে। নগরবাসীর চলাচলের সুবিধার্থে বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজ এর  মধ্যে ক্রিকেট খেলার সময়সূচি এতদ্সংগে প্রদান করা হল।

খেলা উপলক্ষে যেসব রাস্তা বন্ধ থাকবে- রোজভিউ হোটেল হতে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত ।

বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজ এর মধ্যকার খেলার সময়সূচি- আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশ এবং ওয়েস্টইন্ডিজ ক্রিকেট দল সিলেট মহানগর এলাকার উদ্দেশ্যে যাত্রা করবে। বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজের  ৩য় ০১(এক) দিনের ম্যাচ ১৪ডিসেম্বর দুপুর ১২টা হতে ৭টা ৪৫ মিনিট।  ১৩, ১৫ ও ১৬ ডিসেম্বর অনুশীলন। বাংলাদেশ বনাম ওয়েস্টইন্ডিজ ১ম টি-২০ ম্যাচ ১৭ ডিসেম্বর     বিকাল ৪টা হতে ৭টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। ১৮ ডিসেম্বর সিলেট হতে প্রস্থান।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন