আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

চলমান উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিন: ইমরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ১৭:১৫:৫১

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেট -৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী ইমরান আহমদ বলেছেন, উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে নৌকা মার্কায়য় ভোট দিন। চলমান প্রকল্পগুলির বাস্তুবায়ন করতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগ সর্বদা দেশ ও জনগনের কল্যাণে কাজ করে।

তিনি সোমবার গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় বিভিন্ন পথ সভা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিক আহমদের সভাপতিত্বে ও নজরুল ইসলাম নজুর পরিচালনায় এসব পথ ও জনসভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ  ইব্রাহিম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, প্রবাসী আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা সুবাস চন্দ্রপাল ছানা, ইউপি চেয়ারম্যান আব্দুল সালাম, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, আহবায়ক কমিটির সদস্য আহমেদ মোস্তাকিন, নজরুল ইসলাম, আব্দুল সামাদ মেম্বর, ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি গোলাম রব্বানী সুমন, ব্যবসায়ী অহিদ মিয়া প্রমুখ।

উল্লখ্য,এডভোকেট জেবুন্নাহার উচ্চবিদ্যালয়, পন্নগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়,মনরতল বাজার, মনাই কান্দি মাদরাসা, জয়নগর মাদরাসা, আহারকান্দি বাজার ও মাতুরতল বাজারে এসব পথ ও জনসবা অনুষ্ঠিত হয়।



সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/এমএএম/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন