আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে বিভিন্ন এলাকায় নাসের রহমানের নির্বাচনী গনসংযোগ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ১৭:২০:৪৩

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর-রাজনগর) আসনে বিএনপির মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রয়াত অর্থ মন্ত্রী এম সাইফুর রহমানের পুত্র এম নাসের রহমান সমর্থকদের নিয়ে ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন।

মঙ্গলবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে মৌলভীবাজার শহরের বড় হাট এলাকা থেকে তিনি এই গণসংযোগে নামেন। এরপর কুসমবাগ পয়েন্ট হয়ে চৌমুহানা, চাঁদনীঘাট, শমসের নগর রোড, কোর্ট রোড, এম সাইফুর রহমান রোডসহ বিভিন্ন মার্কেট ও শপিংমলে ধানের শীষের পোষ্টার বিতরণ করেন।

এসময় সাবেক এমপি বেগম খালেদা রব্বানী, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান, জেলা সহ-সভাপতিএম এ মুকিত,সহ-সভাপতি আশিক মোশারফ, সদর থানা বিএনপির সভাপতি মো.হেলু মিয়া,পৌর বিএনপির সম্পাদক মনোয়ার আহমদ রহমান, জেলা যুবদলের সম্পাদক এম এ মুহিত, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ, সম্পাদক আকিদুর রহমান সোহানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাসসহ অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা তার সাথে গণসংযোগে যোগ দেন।

গণসংযোগে নাসের রহমান তার পিতা সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে সাধারণ মানুষের কাছে। ধানের শীষে ভোট চান এবং পোষ্টার বিতরণ করেন।


সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/ওএফএন/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন