আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সদর উপজেলায় শান্তিতে বিজয় প্রকল্পের অবহিতকরণ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ১৮:৫৪:০৪

সিলেট :: সিলেট সদর উপজেলায় শান্তিতে বিজয় প্রকল্পের অবহিতকরণ সভা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়। আইডিয়ার উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ক্যাম্পেইনে বিভিন্ন শ্রেণী পেশার নাগরিকবৃন্দ অংশ নেন। ইউএসএআইডি এবং ডেমোক্রাসি ইন্টারন্যাশনাল এর যৌথ অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের দুটি প্রকল্পের আওতায় ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইনটি পরিচালিত হচ্ছে।

আইডিয়ার সহকারী পরিচালক নাজিম আহমেদের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা। তিনি জাতীয় নির্বাচনের পূর্বে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইনটি সকল নিবন্ধিত রাজনৈতিক দল, নির্বাচনী প্রার্থী এবং সাধারণ জনগণকে সচেতন করবে বলে অভিমত ব্যাক্ত করেন।

তিনি বলেন- ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে চান। নির্বাচন কমিশন ভোটারদের সেই সুযোগ সৃষ্টি করতে কাজ করছে।

এ সময় বক্তব্য রাখেন- উপজেলা সমবায় কর্মকর্তা মাহবুবুর রহমান, যুব উন্নয়ন সহকারী কর্মকর্তা শফিকুল ইসলাম, শাহপরান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খছরুজ্জামান তাপাদার ও প্রকল্পের উপজেলা কো অর্ডিনেটর পিয়া শ্যাম দুর্বা।

সভায় উপজেলা আওয়ামীলীগ ও বিএনপি’র রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধ, তরুন, যুব সমাজ, সমাজকর্মী, সাংস্কৃতিকর্মীবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক বৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, সিভিল সুশীল সমাজের সদস্যবৃন্দ, নারী নের্তৃবৃন্দ, আইনজীবী এবং সরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আসন্ন নির্বাচনকে কেন্দ্র্র করে, নির্বাচনের দিন, নির্বাচন পূর্ববর্তী ও নির্বাচন পরবর্তী সময়ে শান্তিপূর্ণ পরিবেশ ও শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থান যাতে বজায় থাকে এবং শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপস্থিত অতিথিবৃন্দ ‘শান্তিতে বিজয়’ প্রকল্পের সমর্থনে সহমত পোষন করেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন