আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জয়া সেনগুপ্তার সমর্থনে দিরাইয়ে ছাত্রলীগের কর্মীসভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ২০:১৫:০৯

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  ড. জয়া সেনগুপ্তার বিজয় নিশ্চিত করতে দিরাইয়ে  ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১টায় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে দিরাই উপজেলা ছাত্রলীগের  আয়োজনে কর্মীসভায় প্রধান অতিথির  বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  ড. জয়া সেনগুপ্তা বলেন আমূল পরিবর্তনে বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়ে উন্নত রাষ্ট্রের দ্বারপ্রান্তে উপনীত। অর্থনৈতিক প্রবৃদ্ধি, মাথাপিছু জাতীয় আয় বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নতি ঘটেছে।

তিনি বলেন  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এসময় তিনি প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে ছাত্রলীগ নেতাকর্মীদের বলেন সরকারের  উন্নয়নের এই বার্তা দিরাই শাল্লার প্রতিটি ঘরে ঘরে পৌঁছাতে হবে। আমি মনে করি এই কাজটি সবচাইতে ভালো যারা করতে পারবে তারা হলো তোমরা।

দিরাই উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি লিটন মিয়ার সভাপতিত্বে, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি উজ্জল চৌধুরী ও সাধারণ সম্পাদক মান্না তালুকদার লিমনের যৌথ পরিচালনায়   বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ চৌধুরী, বর্তমান সহ সভাপতি অ্যাড. সোহেল আহমেদ, সিরাজ উদ দৌলা তালুকদার, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র মো. মোশাররফ মিয়া, আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, কৃষকলীগ সভাপতি তাজুল ইসলাম, যুবলীগ সভাপতি রঞ্জন রায়, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহজাহান সরদার

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার, অ্যাড. নূরে আলম, সিলেট জেলা ছাত্রলীগ সাবেক সদস্য অসীম তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জল মিয়া, সাংগঠনিক সম্পাদক রাজীব রায়, ছাত্রলীগ নেতা সোহেল মিয়া, মেহেদী চৌধুরী, কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, যুগ্ম আহ্বায়ক সজীব নূর, রফিনগর ইউনিয়ন ছাত্রলীগ  সভাপতি রুবেল চৌধুরী, ভাটিপাড়া ইউনিয়ন সহসভাপতি প্রদীপ সরকার, করিমপুর ইউনিয়ন সভাপতি রতন সূত্রধর প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/হিপু/এমকে-এম


@

শেয়ার করুন

আপনার মতামত দিন