আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাটে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী উবায়দুল্লাহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ২০:৪০:৩০

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক বলেছেন, দেশপ্রেমিক ও ইসলাম প্রিয় জনতা আগামী ৩০ ডিসেম্বর তাদের মুল্যবান ভোট প্রদান করে সিলেট-৫ আসনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করবে। মঙ্গলবার দিনব্যাপী কানাইঘাটে ধানের শীষের সমর্থনে সভা-সমাবেশ শেষে বিকেল ৪টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে স্থানীয় কর্মরত সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, সিলেট-৫ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হওয়ার জন্য দলগত ভাবে বিএনপি, জামায়াত ও জমিয়তে উলামায়ে ইসলামের প্রার্থীরা জোটের মনোনয়ন পাওয়ার জন্য চেষ্টা করে আসছিলেন। কিন্তু আল্লাহর মেহেরবাণীতে ঐক্যফ্রন্টের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ এ আসনে আমাকে জমিয়তে উলামায়ে ইসলাম থেকে প্রার্থী নির্বাচিত করেছেন। এখন থেকে জোটের নেতাকর্মীরা পারস্পরিক ভেদাভেদ ভুলে গিয়ে ধানের শীষ প্রতীককে বিজয়ী করার জন্য মাঠে-ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন।

নির্বাচনী কর্মপরিকল্পনা তুলে ধরে তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হলে দলমতের উর্ধ্বে উঠে দূর্নীতি মুক্ত সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা ও নির্বাচনী এলাকার কৃষি ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন, নদী ভাঙ্গন প্রতিরোধ, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন মূলক কর্মকান্ড তরান্বিত ও ধর্মীয় আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা, বেকারত্ব দুরীকরণ ও শিক্ষার মান উন্নয়নে এলাকায় নতুন স্কুল-কলেজ, মাদ্রাসা এবং বিভিন্ন বৃত্তি মুলক প্রতিষ্ঠান গড়ে তুলবেন। সিলেট-৫ আসনের ভোটাররা যাতে করে শান্তিপূর্ণ উৎসব মূখর পরিবেশে ভয়ভীতির উর্দ্ধে উঠে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন এ জন্য নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের দাবী জানান।

মতবিনিময় সভায় জকিগঞ্জ-কানাইঘাট উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ/১১ ডিসেম্বর ২০১৮/এমআর/এসজেড

শেয়ার করুন

আপনার মতামত দিন