আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরীর মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ২১:১৪:২৩

নিজস্ব প্রতিবেদক (বিশ্বনাথ) :: সিলেটের বিশ্বনাথে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মঙ্গলবার বিকেলে মতবিনিময় করেছেন সিলেট-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

মতবিনিময় সভায় সাংবাদিকদের সহযোগীতা কামনা করে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, অতীতের মতো আগামীতেও সাংবাদিকদের সহযোগীতা, পরামর্শ ও ভালোবাসা আমি চাই। বিগত নির্বাচনে আমি কোন কাজ ছাড়া শূণ্য হাতে জনগণের কাছে এসে ছিলাম, কিন্তু এবার আমি বলার ও ভোট চাওয়ার অধিকার নিয়ে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট আর্শীবাদ ও নির্দেশনা নিয়ে মহাজোটের প্রার্থী হয়ে এসেছি। স্থিতিশীল পরিবেশ ও পরিস্থিতি বিবেচনা করে দেশের মানুষ আবারো মহাজোটের পক্ষে রায় দিবেন, বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ মহাজোটের পক্ষে রায় দিবেন। সেই রায়ের মাধ্যমে বিশ্বনাথ-ওসমানীনগরের শান্তি ও উন্নয়নে অতীতের মতো আগামীতেও কাজ করার সুযোগ হবে আমার। সিলেট-২ আসনের মানুষ আমাকে ভালোবাসেন, তাই আমি বিশ্বাস করি এলাকার শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারো নির্বাচিত করবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমপি এহিয়া বলেন, আমার সঙ্গে প্রধানমন্ত্রী আছেন, আর যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ করেন তারা প্রধানমন্ত্রীর নির্দেশের সাথে থাকবেন। আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার সাথে আছেন, তারা আমাকে বিভিন্ন পরামর্শ দিচ্ছেন ও আলোচনা করছেন। আওয়ামী লীগ কিংবা মহাজোটের অংশীদার যারা আছেন আমি প্রত্যেকের সহযোগীতা পেয়ে যাচ্ছি।

জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলুর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, সালেহ আহমদ তোতা ও বিশ্বনাথের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সিলেটভিউ/১১ ডিসেম্বর ২০১৮/পিবিও/এসজেড

শেয়ার করুন

আপনার মতামত দিন