আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

রাজাগঞ্জে নৌকার সর্মথনে আনন্দ মিছিল ও মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১২ ০০:৪১:৫৫

সিলেট :: কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ডের যৌথ উদ্যোগে সিলেট- ৫ আসনের নৌকা মার্কার সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

সোমবার (১০ডিসেম্বর) রাতে তালবাড়ী পূর্ব নয়াবাজারে, সোনাফর আলীর সভাপতিত্বে ও ফুজায়েল আহমদ তালুকদারের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.আলী আকবর চৌধূরী কোহিনূর ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রইছ আলী মেম্বার , আব্দুল হক, ফখরুল হাসনত, ইসলাম উদ্দিন, বদরুল আলম চৌধুরী, আশরাফ আহমদ চৌধূরী (নাসিম) ।

সভায় মো.আলী আকবর চৌধূরী কোহিনূর বলেন, চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আর এজন্য আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সিলেট ৫ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হাফিজ আহমদ মজুমদারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আর এই দায়িত্ব নিতে হবে সবাইকে।

সভায় বক্তব্য রাখেন- সয়ফুল ইসলাম, মানিক আহমদ, বাবুল আহমদ, ফারুক আহমদ,বুলবুল আহমদ,সুবুর আহমদ ।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুন নূর চৌধূরী (খালেদ) তানভীর চৌধূরী, আব্দুল্লাহ আল মামুন, মখলিছ, জুয়েল, রনি, মনির, হুসাইন, শাহ আলম চৌঃ, সালাহ উদ্দিন, মিলন চন্দ্র, রাসেল, তারেক আহমদ চৌঃ, এনাম, চুনু মিয়া, মোহাম্মদ, জাকারীয়া, হেলাল আহমদ, খালেদ আহমদ, নাঈম আহমদ, আল আমিন, রশিদ আহমদ।

মতবিনিময় সভা শেষে, উপস্থিত সবাইকে নিয়ে নায়াবাজারে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বাজার প্রদক্ষিণ শেষে পথসভার মাধ্যমে শেষ হয়।


সিলেটভিউ২৪ডটকম/১২ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন