আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আরিফ-মুক্তাদিরে ঐক্যের সুর!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৩ ০০:১৭:০২

নিজস্ব প্রতিবেদক :: ঐক্যের সুর উঠেছে সিলেটের সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিলেট-১ আসনে বিএনপি মনোনিত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের সম্পর্কে। বুধবার সকালে আবারো মেয়রের বাসায় গিয়ে নির্বাচনের জন্য তার সহযোগিতা চান মুক্তাদির। আর এর জবাবে তাঁকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন মেয়র আরিফ।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে আরিফের কুমারপাড়াস্থ বাসভবনে যান তিনি। সেখানে উভয় নেতা বিভিন্ন বিষয়ে কথা বলেন। আলাপচারিতা শেষে মেয়র আরিফের বাসার সামনে দু’জনে হাত তুলে উপস্থিত নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

খন্দকার মুক্তাদির বলেন- সিলেট-১ আসনের ধানের শীষকে বিজয়ী করতে সকলকে মাঠে নামতে হবে। এদেশের সতের কোটি মানুষের স্বার্থে, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের স্বার্থে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে এবং গণসংযোগ করতে হবে।

এসময় মেয়র আরিফও সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন- দলের প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি অবশ্যই মাঠে নামবেন। সকলে মিলে ধানের শীষকে বিজয়ী করতে হবে।

এর আগে গত রবিবার দুপুরে সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে নিজের চূড়ান্ত দলীয় মনোনয়ন পেয়েই নগর ভবনে আরিফের সাথে সাক্ষাৎ করেন মুক্তাদির।

বিএনপির রাজনীতির সাথে সংশ্লিষ্টরা মনে করছেন, খন্দকার মুক্তাদিরের সাথে আরিফুল হকের সম্পর্কে ঐক্য এলে সিলেট-১ আসনে বিএনপির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে।

উল্লেখ্য, সিলেট-১ আসনে দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে বিএনপি থেকে মনোনয়ন দিতে দলের হাইকমান্ডের কাছে চিঠি পাঠিয়েছিলেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ বেশ কয়েকজন নেতা। তবে বিএনপির হাইকমান্ড দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকেই মনোনয়ন দিয়েছে। আরিফুল হক চৌধুরী কেন্দ্রে ইনাম আহমদ চৌধুরীর পক্ষে চিঠি দেয়ায় তাদের মধ্যে দূরত্বটা স্পষ্ট হয়ে ওঠে। সেই দূরত্ব কাটাতে আবারো আরিফের কাছে ছুটে গেলেন মুক্তাদির।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ডিসেম্বর ২০১৮/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন