আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

নিজেই নৌকার পোস্টার টানাচ্ছেন আসাদ উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৩ ০১:২২:২০

নিজস্ব প্রতিবেদক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর বাকি মাত্র ১৭ দিন। ১০ ডিসেম্বর প্রতিক বরাদ্দের পর থেকে সিলেটে শুরু হয়েছে প্রচার প্রচারণা। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট চাইছেন প্রার্থীরা। চলছে ছোট-খাটো সভা সমাবেশও।

প্রার্থীরা যেমন ব্যস্ত তেমনি নির্বাচন যত এগিয়ে আসছে ততই ব্যস্ততা বাড়ছে রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীদের মাঝে। তারা দিনরাত পরিশ্রম করছেন ভোটারদের মন জয় করতে এবং নিজের প্রার্থীকে বিজয়ী করতে।

নিজেদের প্রার্থীকে সাধারণ ভোটারদের কাছে তুলে ধরার অন্যতম প্রচার মাধ্যম হচ্ছে লিফলেট এবং পোস্টার। লিফলেট নেতাকর্মীরা হাতে হাতে বিলি করলেও পোস্টার লাগানোতে বিভিন্ন বিধি-নিষেধ করে দিয়েছে নির্বাচন কমিশন। আচরণবিধি অনুযায়ী কোন দেয়ালে বা যানবাহনে পোস্টার লাগানো যাবেনা। শুধু মাত্র রাস্তায় ঝুলিয়ে রাখা যাবে। সে অনুযায়ীই সিলেটে পোস্টার টানাচ্ছেন প্রার্থীরা।

বুধবার রাতে মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অর্থমন্ত্রীর ভাই ড. একে আব্দুল মোমেনের পোস্টার টানাতে নিজেই রাস্তায় নেমে পড়েন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। মোমেনের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিবও তিনি।

জানা গেছে- রাত সাড়ে ১১টা থেকে কয়েকজনকে সাথে নিয়ে কুমারপাড়া পয়েন্ট থেকে পোস্টার টানানো শুরু করেন আসাদ উদ্দিন। কুমারপাড়া থেকে মানিক পীর রোড হয়ে নয়াসড়ক, কাজীটুলা, মীরবক্সটুলা, চৌহাট্টা এলাকায় চোখে পড়ার মত স্থানগুলোতে নিজে দাড়িয়ে থেকে পোস্টার লাগান তিনি।

এসময় রাস্তায় তাকে দেখে অনেকেই দাড়িয়ে তাঁর সাথে সহযোগিতা করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ডিসেম্বর ২০১৮/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন