আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিনা ভোটে সংসদ সদস্য আর না: মিজানুর রহমান চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৩ ১১:৪০:০১

সিলেট :: সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বিনা ভোটে সংসদ সদস্য নির্বাচন আর হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেছেন, ছাতক-দোয়ারাবাসী এতদিন যে স্বপ্ন দেখেছেন, যে স্বপ্ন লালন করেছেন, তা এখন বাস্তবায়ন হবে। এতদিন যা কিছু থেকে বঞ্চিত হয়েছে, তা আগামী দিনে আদায় করা হবে। এ জন্য ধানের শীষকে বিজয়ী করা প্রয়োজন। বর্তমান সংসদ সদস্য বিনা ভোটে নির্বাচিত হয়েছিলেন, এবারও সে আশা মনে পোষন করছেন। এইবার আর হবে না। বিনাভোটে সংসদ সদস্য আর না।
 
বুধবার দিনভর ছাতক উপজেলার সিংসাপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী সভায় এসব কথা বলেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী। সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মনোনয়ন বাতিল করা হয়েছে। উনার উন্নয়ন কর্মকান্ড দেখে আওয়ামী লীগ সরকার ভয় পায়, তাই আমাদের নেত্রী আজ কারাগারে। আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষকে বিজয়ী করে আমাদের নেত্রীকে মুক্ত করবো।
 
ছাতক ও দোয়রার বর্র্তমান সংসদ সদস্যকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণের ভোট ছাড়া নির্বাচিত হওয়ায় এলাকার কোন উন্নয়ন করেননি তিনি। ২০১৪ সালের কথা ভুলে যান, এইবার এইসব কিছু চিন্তা করে লাভ হবে না। ২০১৪ সাল আর ২০১৮ সাল এক নয়। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর আর ভোট চুরি করতে পারবেন না। 

বুধবারের বিভিন্ন পথসভা ও নির্বাচনী সভায় ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ও  সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বক্তব্য দেন। নির্বাচনী সভায় বিএনপি, যুবদল, স্বেচ্ছসেবকদল ও ছাত্রদলের নেতা, ধানের শীষের কর্মিসমর্থকসহ বিপুল সংখ্যক সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

সিংসাপুর ইউনিয়ন কামারগাঁও বাজারে সভার সভাপতিত্ব করেন সিংসাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লিয়াছ উদ্দিন পরিচালনা করেন সিংসাপুর ইউনিয়ন বিএনপির  সাধারণ সম্পাদক সায়েম আহমদ।তাছাড়া ঘাসগাও বাজার, সিরাজগঞ্জ বাজার,সুদুখালি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন,আইনকান্দি, জিয়াপুর বাজারে নির্বাচনী প্রচারণা করা হয়ে থাকে ।

এছাড়াও দিনের শুরুতে ছাতকে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে,  ছাতক উপজেলা, দোয়ারা বাজার উপজেলা ও ছাতক পৌর খেলাফত মজলিস এর নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন মিজানুর রহমান চৌধুরী। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের সহ সাধারণ সম্পাদক মাও. আকিক হোসেইন, ছাতক পৌর খেলাফত মজলিসের সভাপতি মাও. ফরিদ আহমদ, দোয়ারা বাজার খেলাফত মজলিসের সভাপতি মাও. ফারুক আহমদ, ছাতক উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ মাও. আবু সাইদ, ছাতক পৌর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দোয়ারা বাজার খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ সাদ্দিক আহমদ।

ছাতক পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদিন মহি, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হুরায়েরা ছুরত, সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি শহিদুর রহমান সুহেল।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ডিসেম্বর ২০১৮/প্রেবি/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন