Sylhet View 24 PRINT

মুক্তাদিরের পাশে এবার মিফতাহ সিদ্দিকীও

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ০০:৫২:৩১

নিজস্ব প্রতিবেদক :: একাদশ জাতীয় নির্বাচনে ঐক্যের সুর উঠেছে সিলেট ১ আসনে। এবার ধানের শীষের জয় ছিনিয়ে আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য সিলেট-১ আসনে ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে এক হয়েছেন সিলেট নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীও। বৃহস্পতিবার মিফাতাহ্ সিদ্দিকীর কাছে নির্বাচনের জন্য তার সহযোগিতা চান খন্দকার আব্দুল মুক্তাদির। আর এর জবাবে তাঁকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন নগর বিএনপির এই সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার রাত ১১ টার সময় সিলেটের একটি রেস্টুরেন্ট এসে মিফতাহ্ সিদ্দিকী সাথে দেখা করেন সিলেট ১ আসনের বিএনপির পার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। ইতিপূর্বে তিনি একই ভাবে সকল ভেদাভেদ ভুলে ঐক্যের সুর আনতে একে একে হাজির হোন সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী ও সিলেট সিটি মেয়র আারিফুল হক চৌধুরীর বাসায়। এর ফলে সব জায়গায়ই যেন বইছে ঐক্যের সুবাতাস।

সাক্ষাতে উভয় নেতা কুশল বিনিময় শেষে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। আলাপচারিতা শেষে দুইজনই সেখানে উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে ধানের শীষের পক্ষে কাজ করার আহবান জানান এবং ৩০ তারিখ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষে, ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে উপস্থিত সকলেই ঐক্যমতে পৌছান।

এসময় উপস্থিত নেতৃবৃন্দের সম্মুখে মিফতাহ্ সিদ্দিকী সিলেট-১ আসনের বিএনপি মনোনীত পার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরকে সহযোগিতার আশ্বাস দেন এবং দলের প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি অবশ্যই সকলকে নিয়ে মাঠে থাকবেন বলে ঘোষণা দেন। তিনি আরও বলেন- সকলে মিলেই ধানের শীষকে বিজয়ী করতে হবে। আামাদের সবার মাঝে নেতৃত্বের যে কোন ধরনের প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু বেগম খালেদা জিয়ার মুক্তির প্রতীক ধানের শীষের জন্য আমরা সকলেই ঐক্যবদ্ধ।

এসময় আরও উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি ডা. নাজমুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান ভুদূরী, শিক্ষক নেতা মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মুজিবুর রহমান, ২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার রশীদ, ১০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদ মাহমুদ, পেশাজীবি নেতা এডভোকেট লোকমান আহমদসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.