আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শাবি ক্লাবের নতুন সভাপতি হাসানুজ্জামান, সম্পাদক খায়রুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ০০:৫৫:২৫

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান এবং সাধারন সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক খায়রুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি ইঞ্জিনিয়ার জয়নাল ইসলাম চৌধুরী (প্রকৌশল দপ্তর), কোষাধ্যক্ষ মোরশেদ আহমদ (হিসাব দপ্তর), সহ-সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মোহাম্মদ শাকিল ভূঁইয়া (পলিটিক্যাল স্টাডিজ), ক্রীড়া সম্পাদক সহকারী অধ্যাপক ওমর ফারুক (পদার্থ বিজ্ঞান), সহ ক্রীড়া সম্পাদক রাশেদুল হাসান (শারিরীক শিক্ষা) ও সমাজসেবা, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক সহকারী অধ্যাপক সরকার সোহেল রানা (বাংলা বিভাগ)।

অন্যদিকে কার্যকরী সদস্য পদে অধ্যাপক ড. আশরাফ উদ্দিন (গণিত), অধ্যাপক ড. মো আব্দুল মুকিত জোয়ার্দার (অর্থনীতি), অধ্যাপক ড. মোহাম্মদ ইকবাল (আইপিই), অধ্যাপক ড. আব্দুল গণি (সমাজবিজ্ঞান),  অধ্যাপক ড. নিজাম উদ্দিন (রসায়ন), অধ্যাপক ড. জায়েদা শারমিন (পলিটিক্যাল স্টাডিজ), মোঃ তাজিম উদ্দিন (মহাবিদ্যালয় পরিদর্শক) এর নাম ঘোষণা করা হয়। 


সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৮/এমকে/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন