আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সাইফুরপুত্র নাসেরের গণসংযোগে সিসিক মেয়র আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ১২:০০:৩০

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমানের পুত্র এম নাসের রহমানের পক্ষে গণসংযোগ করছেন।

মৌলভীবাজার পৌর, সদর ও রাজনগর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে শুক্রবার বেলা ১১টা থেকে ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ শুরু করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সাইফুরপুত্র নাসের রহমান মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার-৩ আসনে নির্বাচনে অংশ নিচ্ছেন।

মৌলভীবাজার শহরের কুসমবাগ পয়েন্ট থেকে গণসংযোগ শুরু করে আরিফ দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে পশ্চিমবাজার, বেরিরচর মাঝপাড়া, মাছবাজার, এস আর প্লাজা, মৌলভীবাজার চৌমুহনা এলাকাতে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে প্রচারণা চালান। বিকেল পর্যন্ত তাঁর গণসংযোগ করার কথা রয়েছে।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও বিএনপি নেতা মাহবুবুল হক চৌধুরী, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার পৌর যুবদলের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান বায়েস, সদর থানা যুবদলের সভাপতি আয়াস আহমদসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাসসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সিলেটভিউ২৪ডটকম/১৪ডিসেম্বর২০১৮/এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন