আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে সদর ইউপি চেয়ারম্যান সালেক আ.লীগে যোগদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ১৬:২৩:৫৩

রাজনগর প্রতিনিধি :: নির্বাচনী প্রচারণার জনসভায় মৌলভীবাজার-৩ আসনের প্রার্থী নেছার আহমদের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দিলেন রাজনগর সদর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক।

বৃহস্পতিবার দুপুরে সদর ইউনিয়নের দক্ষিন ঘরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নৌকা মার্কার সমর্থনে আয়োজিত জনসভায় উপস্থিত হয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি দুইবার প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন। বিগত ইউনিয়ন নির্বাচনে তিনি বিএনপি ও আওামী লীগের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

এদিকে একই সময়ে এ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা শাহিন আহমদও আওয়ামী লীগে যোগদান করেন।

রাজনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মওলা লুকুর সভাপতিত্বে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি ছিলেন- মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নেছার আহমদ।

বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই, জামেয়া হেমায়াতুল ইসলামের প্রিন্সিপাল কারী শাছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগটনের নেতারা।

দেওয়ান খয়রুল মজিদ সালেকের আওয়ামীলীগে যোগদান কে স্বাগত জানিয়ে আওয়ামী লীগের প্রার্থী নেছার আহমদ বলেন, চেয়ারম্যান আমার অত্যন্ত স্নেহভাজন। তিনি স্বতন্ত্র ভাবে তার জনপ্রিয়তায় দুই দুইবার নির্বাচিত হয়েছেন। রাজনগর উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে আগে ৭টি ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগের ছিলেন এখন তিনি যোগদান করায় সব ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগের। ৩০ তারিখের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।


সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৮/এআরএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন