আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে: এমপি এহিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ২২:১৮:০৭

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীগরে লাঙ্গল প্রতিকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত আটার দিকে উপজেলার উছমানপুর ইউনিয়নের থানাগাঁও সুলতানপুর গ্রামের আফতাব আলীর বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মহাজোট মনোনিত সিলেট-২ আসনের প্রার্থী এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, আমি মহাজোট থেকে মনোনয়ন নির্বাচন করার জন্য আপনাদের কাছে এসেছি। এখানে মহাজোটের অংশীদার হিসেবে জাতীয় পার্টির প্রতিক লাঙ্গল আর আওয়ামীলীগের নৌকা প্রতিকের মধ্যে কোনো পার্থক্য নেই। তাই আপনারা এরশাদের লাঙ্গল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে  আওয়াজ তুলে মাঠে নামুন।

তিনি বলেন, আওয়ামীলীগের জ্যেষ্ঠ নেতারা তাদের নেতাকর্মীদের মাঠে কাজ করার নির্দেশ দিয়েছেন। সিলেট-২ আসনে মহাজোটের প্রার্থীর পরাজয় হলে সেটা আমার একার নয়, সামগ্রিকভাবে পরাজয়টা হবে আওয়ামীলীগের। তাই আওয়ামীলীগ ও জাতীয় পার্টির ভাইয়েরা আপনারা সময় নষ্ট না করে সবার সাথে পরামর্শ করে ঐক্যবদ্ধভাবে কাজ করুন। আমাদের প্রতিদ্ব›দ্বী পক্ষকে কখনো দুর্বল ভাবা ঠিক হবেনা কারণ এই আসনে বিএনপি মনোনিত প্রার্থী যদি আইনী জটিলতায় নির্বাচন থেকে সরে দাঁড়ান এরপরও সেখানে তাদের জোটের বিকল্প প্রার্থী রয়েছেন। ৩০ তারিখে লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে তিনি সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

জাপা নেতা আব্দুর রহিমের উদ্যোগে এলাকার প্রবীণ ব্যক্তিত্ব ছইল মিয়ার সভাপতিত্ব ও উপজেলা জাপার সাধারণ সম্পাদক মকবুল মিয়ার পরিচালনায় উঠান বৈঠকে বক্তৃতা করেন, উপজেলার জাপা’র সভাপতি সুফি মাহমুদ, সহ-সভাপতি আশরাফ মিয়া সিরাজ, সিদ্দেক আলী, সহ-সাধারণ সম্পাদক আফতাব আলী, আওয়ামীলীগ নেতা আফছর মিয়া, জাপা নেতা আব্দুর রহিম, কবির মিয়া, জাপা নেতা নওয়াজ মিয়া, ইছরাব আলী, ইছাব আলী, মজমিল মিয়া, জাতীয় যুবসংহতি নেতা ছাদিক আহমদ, অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন  গেদাব আলী, শাহজান মিয়া, গফুর আলী, সামছুল ইসলাম সমছু মিয়া, জলিল মিয়া, গোলাম আলী ও  ময়না মিয়া প্রমুখ।

সিলেটভিউ/১৪ ডিসেম্বর ২০১৮/আরপি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন