Sylhet View 24 PRINT

ড. জয়া সেনগুপ্তার নৌকার প্রচারে নামছেন মনোনয়ন বঞ্চিতরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৫ ০৯:৩৯:১৬

হিল্লোল পুরকায়স্হ, দিরাই :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. জয়া সেনগুপ্তার নৌকার প্রচারে মনোনয়ন বঞ্চিত প্রার্থীরা মানঅভিমান ভুলে নামছেন এবার নৌকার প্রচারে এমনটাই শোনা যাচ্ছে আওয়ামীলীগ তৃণমুল নেতাকর্মীদের কাছ থেকে।

সুনামগঞ্জ-২ আসনে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিনিধি দলের নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটির সদস্য ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য অসীম তালুকদার জানান, ড. জয়া সেনগুপ্তা নৌকার বিজয় সুনিশ্চিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য  দিরাই শাল্লা আসনের আওয়ামীলীগ   মনোনয়ন প্রত্যাশী সকল প্রার্থীদের  আমন্ত্রণ জানিয়েছেন।

তিনি আরো বলেন, মনোনয়ন প্রত্যাশীরা অনেকেই ইতোমধ্যে নির্বাচনী মাঠে দলীয় প্রার্থীর পক্ষে কাজ শুরু করছেন। ইতোমধ্যে জয়া সেনগুপ্তার সাথে শাল্লায় যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার অনূকুল তালুকদার ডাল্টন মাঠে কাজ শুরু করেছেন। মনোনয়ন বঞ্চিত সিলেট এমসি কলেজের সাবেক ভিপি, ইউরোপ আওয়ামী লীগের উপদেষ্ঠা ইকবাল হুসাইন আজ প্রার্থীর সাথে সাক্ষাৎ করে দ্রুত মাঠে নামার আশ্বাস দিয়েছেন। মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগ নেতা সায়েদ আলী মাহবুব হোসেন রেজু মিয়ার সাথেও এমপি’র কথা হয়েছে এবং তিনিও অলরেডি কাজ শুরু করছেন বলে জানিয়েছেন । জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট অবনী মোহন দাসের সাথেও ড.জয়া সেনগুপ্তার  যোগাযোগ হয়েছে। বৃহস্পতিবার শাল্লার আটগাঁওয়ের প্রোগ্রামে থাকার জন্য তাকে এমপি অনুরোধ করেছিলেন কিন্তু এলাকার বাইরে ছিলেন বলে আগামী প্রোগ্রামে থাকার ও নৌকার প্রচারে নামার অঙ্গীকার ব্যক্ত করেছেন। মনোনয়ন বঞ্চিত সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সিলেট জজকোর্টের এডিশনাল পিপি অ্যাডভোকেট সামছুল ইসলামের সাথেও  যোগাযোগ হয়েছে। তিনিও মাঠে প্রার্থীর পক্ষে কাজ করছেন বলে জানিয়েছেন।

এর আগে এ আসন থেকে  মনোনয়ন প্রত্যাশী  সিলেট মহানগর আ.লীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, ছায়েদ আলী মাহবুব হোসেন, এডভোকেট অবনী মোহন দাশ, অ্যাডভোকেট মো. শামসুল হক চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী ও এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ইকবাল হোসেন।

পত্রের মাধ্যমে দলের সভানেত্রী শেখ হাসিনার কাছে বর্তমান সাংসদ ড. জয়া সেনগুপ্তকে পরিবর্তন করে মাঠপর্যায়ের যে কোন একজনকে মনোনয়ন দেয়ার দাবি জানায় এবং তাতে দিরাই-শাল্লার তৃণমূলের মানুষ দাবি উল্লেখ করে মনোনয়ন প্রত্যাশীরা জানান, সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মীনি ড. জয়া সেনগুপ্তের দুর্বল নেতৃত্বের কারণে বর্তমান সরকারের আমলে দিরাই-শাল্লা এলাকা কাঙ্খিত উন্নয়ন হতে বঞ্চিত।

সিলেটভিউ২৪ডটকম/১৫ ডিসেম্বর ২০১৮/ এইচপি/ আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.