আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

এমইউ ব্যবসা প্রশাসন বিভাগের ‘অ্যাডভান্স মাইক্রোসফট এক্সেল’ কর্মশালার সনদ প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৫ ২৩:৫৮:৫৮

সিলেট :: সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত ‘অ্যাডভান্স মাইক্রোসফট এক্সেল’ বিষয়ক কর্মশালার সার্টিফিকেট শনিবার প্রদান করা হয়েছে।

এ সময় অংশগ্রহণকারী ৪০জন শিক্ষার্থীদেরকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পক্ষ থেকে রিসোর্স পার্সনকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেট্রোপলিটান ইউনিভার্সিটির সি.টি.আর.পি’র চেয়ারম্যান ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো নজরুল হক চৌধুরী, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জামাল উদ্দিন, বিভাগীয় প্রধান মো. মাসুদ রানা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিভাগের সহকারী অধ্যাপক মো. গোলাম মুক্তাদির ও সিনিয়র প্রভাষক মো. সাইদুর রহমান।

উল্লেখ্য গত ৭ ডিসেম্বর মেট্রোপলিটান ইউনিভার্সিটিতে ব্যবসা প্রশাসন বিভাগের বিবিএ ৩৬ ও ৩৭ ব্যাচের উদ্যোগে এবং সি.টি.আর,পি’র সহযোগিতায় আয়োজিত অ্যাডভান্স মাইক্রোসফট এক্সেলের উপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। এতে রিসোর্স পার্সন হিসেবে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মাদ জামাল উদ্দিন এবং সিনিয়র শিক্ষক মোহাম্মাদ সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

এ দিন মাইক্রোসফট এক্সেলের বিভিন্ন ফর্মুলা, টেকনিক, এনালাইসিসসহ বিভিন্ন বিষয় শিখানো হয়। ওয়ার্কশপে বিবিএ ৩৬ ও ৩৭ ব্যাচের সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। এছাড়াও প্রোগ্রামের সার্বিক সহযোগিতায় ছিল বিবিএ ৩৫ তম ব্যাচের জাকারিয়া এবং বিবিএ ৩৮ তম ব্যাচের লোকমানসহ আরও অনেকে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ ডিসেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন