আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমায় শফি চৌধুরীর প্রচারণায় মেয়র আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৬ ২০:৫২:৩১

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের জুলুম-অত্যাচার ও আর অবিচার থেকে মুক্তির জন্য আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিন। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দল বিএনপিকে ক্ষমতাসীন করুন। এদেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটে উঠবে। মানুষের অন্ন, বস্ত্র ও বাসস্থানের অধিকার নিশ্চিত হবে। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার অবৈধভাবে মানুষের উপর অত্যাচার অব্যাহত রেখেছে। এ থেকে পরিত্রাণের জন্য ধানের শীষের কোন বিকল্প নেই।

তিনি রবিবার (১৬ ডিসেম্বর) সিলেট-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী শফি আহমদ চৌধুরীর এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দক্ষিণ সুরমার জালালপুর বাজারে এই সভা অনুষ্ঠিত হয়। জালালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা আরিফুর রহমান টিপুর পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, যুক্তরাজ্য বিএনপি নেতা গোলাম রব্বানী, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক শামীম আহমদ, বালাগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিএনপি নেতা বজলুর রহমান ফয়েজ, কোহিনুর আহমদ, লোকমান আহমদ প্রমুখ।

এর আগে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী দক্ষিণ সুরমার তেতলি ও জালালপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন এবং ১৫টি পথসভায় বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, গণতন্ত্রের মুক্তির জন্য ধানের শীষের কোন বিকল্প নেই। গণতন্ত্র আজ হুমকির সম্মুখিন। মানুষের কোন বাকস্বাধীনতা নেই। এ থেকে পরিত্রাণের জন্য আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

সিলেটভিউ/১৬ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন