আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে টিকেট পেতে রাত থেকে প্রতীক্ষা, দীর্ঘলাইন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৬ ২২:১৪:৫০

নিজস্ব প্রতিবেদক :: রবিবার (১৬ ডিসেম্বর) রাত পেরোলেই সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ম্যাচে টাইগারদের মুখোমুখি হচ্ছে ক্যারিবিয়রা । এর আগে এই স্টেডিয়ামেই ক্যারিবিয়দের উড়িয়ে ওয়ানডে সিরিজ জিতেছেন তামিম-সৌম্যরা। নিজ শহরে ক্রিকেটের ধুম-ধাড়াক্কা ফরম্যাটেও টাইগারদের জয় দেখতে চান সিলেটবাসী। আর এ কারণেই গতকাল শনিবার রাত থেকে দীর্ঘলাইনে দাঁড়িয়ে টিকেট কেনার প্রতিযোগিতায় নেমেছিলেন অসংখ্য ক্রীড়াপ্রেমী দর্শক ।

সিলেট শহরতলীর লাক্কাতুরায় বিভাগীয় স্টেডিয়ামের নির্দিষ্ট বুথে রবিবার সকাল থেকে টিকেট বিক্রি শুরু হয়। টিকেট কেনার প্রত্যাশায় লাইনে ছিলেন অগণিত মানুষ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, স্টেডিয়াম বুথ ও সড়কজুড়ে ক্রিকেটপ্রেমী দর্শকদের ভিড়। সবাই একটাই উদ্দেশ্যে এসেছেন, তা হচ্ছে টিকেট। কিন্তু সেই কাঙ্ক্ষিত টিকেট পাওয়াটা খুব একটা সহজলভ্য হয়নি। মানুষের প্রচণ্ড চাপে লাইন থেকে ছিটকে পড়তে হয়েছে বারবার। আবার যেতে হয়েছে লাইনের পেছনে। এ পরিস্থিতির মধ্যে যারা টিকেট সংগ্রহ করতে পারছেন, তাঁরাই হাতে পাচ্ছেন কাঙ্ক্ষিত সোনার হরিণ। অনেকে টিকেট কিনতে না পেরে হতাশ হয়ে ঘরে ফিরেছেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশকেও খেতে হচ্ছে হিমশিম। 

দুপুরের দিকে সিলেট নগরীর মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী টিকেট হাতে পেয়ে আনন্দে উদ্বেলিত হতে দেখা গেছে। টিকেট হাতে নিয়ে তাঁরা উল্লাস প্রকাশ করেন। তারা জানান, শনিবার গভীর রাতেই টিকেট পেতে লাইনে দাঁড়িয়েছিলাম, আমাদের কষ্ট সফল হয়েছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক বলেন, ‘টিকেটের চাহিদা অনেক, কিন্তু স্টেডিয়ামের ধারণক্ষমতা ১৮ হাজার ১৫। এই স্টেডিয়ামের ধারণক্ষমতা বাড়ানোর কথা আমরা সংশ্লিষ্টদের জানাব।’

সিলেটভিউ/১৬ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন