আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

মাওলানা হুছামুদ্দীন ফুলতলীর সাথে ড. মোমেনের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৪:৫২:৩১

সিলেট :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বচনকে সামনে রেখে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে সিলেট-১ আসনের মহাজোট সমর্থিত প্রার্র্থী ড. এ কে আব্দুল মোমেন’র মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে সোবহানীঘাটস্থ আল ইসলাহর বিভাগীয় কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন,  ধর্মের নামে বোমাবাজি, জঙ্গীবাদ প্রতিহত করণ, অবকাঠামোগত উন্নয়ন, দেশ ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সরকারের বিশেষ সুনাম রয়েছে। দেশের শান্তি প্রতিষ্ঠা ও স্থিতিশীলতা রক্ষায় সরকারের প্রতি আমাদের সমর্থন ও সহযোগিতা থাকবে।

সিলেট ১ আসনে মহাজোট সমর্থিত প্রার্থী ড. একে  আব্দুল মোমেন বলেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ একটি সুসংঘটিত ও আদর্শবাদী সংগঠন। এ সংগঠনের অবস্থান জঙ্গীবাদ ও উগ্রবাদের বিপক্ষে শান্তির পক্ষে। বিগত ১০ বছরে এদেশে ইসলামি আদর্শ বাস্তবায়ন, ইসলামী শিক্ষা বিস্তার ও নীতিমালা প্রণয়নসহ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় সরকারকে আন্তরিক পরামর্শ ও সহযোগিতা করে সুনাম অর্জন করেছে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসায় খাদ্য ঘাটতি কমেছে, সিলেট শহর ডিজিটাল শহরে পরিণত হয়েছে, শহরের বিভিন্ন পয়েন্টে তিন হাজার সিসিটিভি ক্যামেরা স্থাপন করায় অপরাধ কমেছে। এখন মসজিদে বোমাবাজি হয় না। শিশু মৃত্যুর হার কমেছে, সারা দেশে তের হাজার কমিউনিটি ক্লিনিক নির্মাণ করে স্বাস্থ্য সেবা নিশ্চিত হয়েছে। আমার বড় ভাই অর্থমন্ত্রী বিগত দশ বছরে যে উন্নয়ন করেছেন স্বাধীনতা পরবর্তী কাল হতে ২০০৯ সাল পর্যন্ত এতো উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত মহলে আমার ভাইয়ের মতো সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে চাই।

এসময় ড. মোমেনের সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহনুর ও  সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

আল ইসলাহ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, অর্থ সম্পাদক আবু সালেহ মো. কুতবুল আলম, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান,  মহানগর আল ইসলাহ সভাপতি আলহাজ্ব শাহজাহান মিয়া, সহ সভাপতি আলহাজ্ব বশির মিয়া, সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, সহ সাধারণ সম্পাদক মাওলনা আব্দুস সবুর।

তালামীয নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মো. দুলাল আহমদ, সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ ও সহ সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন।

সিলেট মহানগর ও সদর উপজেলা আল ইসলাহ ও তালামীয দায়ীত্বশীলবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি মুহা. শরীফ উদ্দিন, মহানগর তালামীয সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, জেলা আল ইসলাহ সদস্য আজিজ আহমদ, সিলেট মহানগর সহ সভাপতি হাফিজ নোমান আহমদ, মহানগর আল ইসলাহর সহ সাধারণ সম্পাদক আব্দুল মালিক, অর্থ সম্পাদক মো. বুরহান উদ্দিন, সিলেট জেলা সহ অফিস সম্পাদক শেখ মো. আব্দুল মুকিত, সদস্য মো. হাবিবুর রহমান, সদর উপজেলা সভাপতি মো. নূরুল হক, সহ সভাপতি মো. তজম্মুল আলী, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, মাওলানা শাহাব উদ্দিন, আব্দুশ শহীদ, মনির উদ্দিন, লতিফিয়া কারী সোসাইটি সিলেট সদর সেক্রেটারি জসিম উদ্দিন, মো. ছাদ মিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ডিসেম্বর২০১৮/প্রেবি

শেয়ার করুন

আপনার মতামত দিন