আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে শেষটা মধুর হলো না টাইগারদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৫:৪২:২৬

নিজস্ব প্রতিবেদক, স্টেডিয়াম থেকে :: টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে করুণভাবে পরাজিত হয়েছে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দর্শকপূর্ণ ম্যাচে ৮ উইকেটে হেরেছে তারা। বেলা সাড়ে ১২টায় মাঠে গড়ায় ম্যাচটি।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগাররা। ব্যাট করতে নেমে শুরুতেই ব্যর্থতার পরিচয় দেন টপ ওর্ডারের ব্যাটসম্যানরা। মাত্র ৩১ রানে সাজঘরে ফিরেন তামিম, লিটন আর সৌম্য। একমাত্র অধিনায়ক সাকিব ছাড়া টপ ওর্ডারের কারো রানই দুই অঙ্কের কোঠায় পৌছেনি। এরপর ব্যর্থ হন মিডিল ওর্ডারের ব্যাটসম্যানরাও।

এক ওভার হাতে রেখেই ১২৯ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। সাকিব ৬১, আরিফুল ১৭ আর মাহমুদুল্লাহ করেন ১২ রান। বাকিরা সব এক অঙ্কের কোঠায়। ক্যারিবিয়ানদের পক্ষে কটরেল ৪টি, পল ২টি এবং থমাস, ব্রাথওয়াইট ও এলেন ১ট করে উইকেট নেন। আর রান আউট হন মুশফিকুর রহিম।

১৩০ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই স্বাগতিক বোলারদের উপর চড়াও হন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। পাওয়ার প্লের ৬ ওভারে তারা তুলে নেন ৯১ রান। আর অবশিষ্ট রান সংগ্রহ করতে তারা নেন আরো ৪ ওভার ৫ বল। সব মিলিয়ে ১১ তম ওভারেই খেলা শেষ করেন তারা।

উইন্ডিজের হোপ করেন ২৩ বলে ৫৫ রান, পল ২৮ এবং পোরান করেন ২৩ রান। বাংলাদেশের পক্ষে মাহমুদুল্লাহ ও আবু হায়দার রনি ১টি করে উইকেট নেন।


সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/ডিজেএস/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন