আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মৌলভীবাজারে গুলি ছুড়ে দূর্ধর্ষ ডাকাতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৫:৫২:৫৮

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নে সৌদি আরব প্রবাসীর বাড়িতে গুলি ছুড়ে ডাকাতি করেছে দুর্বৃত্তরা।

রবিবার রাতে রাতগাঁও গ্রামে প্রবাসী ফুল মিয়ার বাড়িতে এই দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনা ৩ জন গুরুত্বর আহত হয়েছে। আহতরা মৌলভীবাজার ২৫০ শষ্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন- ফুল মিয়া, আসাদ মিয়া ও শিমু মিয়া।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাত দুই টার দিকে এক দল ডাকাত ফুল মিয়ার বাড়ির গেইট দিয়ে গ্রিল কেটে প্রবেশ করে। ঘরে ডুকে পরিবারের সদস্যদের মারধর করে। এক পর্যায়ে আসাদ মিয়া, ফুল মিয়া ও তারা ছেলে শিমু মিয়াকে গুরুত্বর জখম করে। আশপাশের লোকজন অবগত হলে ডাকাত দল গুলি ছুড়ে। পরে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় কলেজ ছাত্র বশির জানান, “যখন গ্রামের সবাই খবর শুনে ছুটে আসে তার আগে ডাকাতরা ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় উপর দিকে ২টা গুলি করে চলে যায়। ফুল ভাইসহ ৩ জনকে গুরুতর আহত করে। ফায়ার না করলে ডাকাত দলকে ধরে ফেলত গ্রামের লোকজন। ডাকাতির ঘটনার ৭/৮ দিন আগে ফুল মিয়া সৌদি থেকে দেশে ফিরেছেন।”

মৌলভীবাজার মডেল থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মো: সোহেল আহম্মদ বলেন, “এখনও ঘটনাটি জানতে পারি নি। খোঁজ নিচ্ছি। এই ধরণের ঘটনা ঘটলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।”

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/ওএফএন/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন