Sylhet View 24 PRINT

ড. রেজা কিবরিয়ার পোস্টার নিয়ে তোলপাড়!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৭:১৯:৪০

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফন্ট মনোনীত প্রার্থী মরহুম অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার পুত্র অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়ার পোস্টার নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ফেসবুকে ভাইরাল হওয়া এই পোস্টারটি নিয়ে চলছে নান আলোচনা-সমালোচনা। তবে ফেসবুকে ভাইরাল হওয়া পোস্টারটি সঠিক নয় বলে দাবি ড. রেজা কিবরিয়ার।

জানা যায়, জাতীয় ঐক্যফন্ট থেকে মনোনয়ন নেন মরহুম অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ্ এএমএস কিবরিয়ার পুত্র অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া। আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও মন্ত্রীপুত্র হয়ে বিএনপি থেকে মনোনয়ন নেয়ার বিষয়টি নিয়ে দেশজুড়ে এক চাঞ্জল্যে সৃষ্টি হয়। এর মধ্যে সোমবার সকাল থেকে তাঁর একটি নির্বাচনী পোস্টার ফেসবুকে ভাইরাল হয়।

যেখানে লিখা রয়েছে- ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসন থেকে মনোনীত বিএনপি জোট সরকারের হাতে নিহত সাবেক অর্থমন্ত্রী শাহ্ এ এম এস কিবরিয়া সাহেবের সুযোগ্য সন্তান বিশিষ্ট অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়াকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।’

সকাল থেকে এই পোস্টারটি বিভিন্ন ফেসবুক আইডিতে ঘুরছে। এতে অনেকে অনেক ধরণের মন্তব্যও করেছেন। আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষও বিভিন্ন বিরুপ মন্তব্য করেছেন বিষয়টি নিয়ে।

এদিকে, এখন পর্যন্ত তাঁর নির্বাচনী এলাকা হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবলে) আসনে কোন পোস্টার লাগানো হয়নি। এতে করে এই পোস্টারটি আসল না-কি নকল তা নিয়ে ভোটাররাও রয়েছে ধিদ্বা-ধন্দ্বে। এলাকায় তাঁর কোন নির্বাচনী পোস্টার না লাগানোর কারণে অনেক ভোটার ও নেতাকর্মীরা তাঁর (রেজা কিবরিয়ার) গ্রামের বাড়ি গিয়ে বিষয়টি নিশ্চিত হচ্ছে। আবার অনেক বিএনপি নেতাকর্মীও বিষয়টি নিয়ে মর্মাহত হয়েছেন। তাঁরা বিষয়টি নিশ্চিত হতে রেজা কিবরিয়াকে বার বার ফোন করছেন।

এ ব্যাপারে ড. রেজা কিবরিয়া বলেন- ‘ফেসবুকে ভাইরাল হওয়া পোস্টারটি আমার না। চক্রান্তকারীরা আমার ইমেজ নষ্ট করার জন্য এবং আমাকে হেনস্তা করার জন্য এই পোন্টারটি গ্রাফিক্স করে ফেসসবুকে ভাইরাল করে দিয়েছে।’

তিনি বলেন- এ ঘটনায় আমি ও আমার নেতাকর্মীরা মর্মাহত হয়েছি। এ ব্যাপারে আমি আনানুগ ব্যবস্থা নেব।


সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/কেএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.