আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৮:১৩:৪৬

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ বাজার চৌমুহনী অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়েছে একটি তুলা, ফোম ও কাপড়ের গোডাউন। প্রায় ১০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন গোডাউনের মালিক।

সোমবার দুপরে উপজেলার ভানুগাছ বাজার চৌমুহনী সংলগ্ন মাধবপুর বীর শ্রেষ্ট হামিদুর রহমান সড়কের পাশে শাহাজালাল আমব্রেলা কর্টন শপের গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী হবিগঞ্জ সদর এলাকার শাহাজানের সূত্রে জানা যায়, পৌরসভাস্থ রামপাশা এলাকার ইব্রাহিম মিয়ার কাছ থেকে প্রায় ৭/৮ বছর আগে তুলা ও ফোমের জন্য ঘরটি ভাড়া নিয়ে গোডাউন করা হয়েছিলো। গোডাউনে আগুন লেগে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে প্রায় পৌণে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে তুলা, ফোম, আর সীটকাপড় সহ প্রায় ১০ লক্ষাধিক টার ক্ষতি সাধিত হয়েছে।

শাহাজান আরোও বলেন, আমি পথে বসে গেলাম আমি ধারদেনা করে প্রায় ৫ লাখ টাকার তুলা, ফোম, আর সিটকাপড় গোডাউনে এনে রেখেছি। আগের আরো সাড়ে পাঁচ লাখ টাকার মালামাল ছিলো।

আজ প্রায় ১৪ বছর থেকে এখানে ব্যবসা পরিচালনা করে আসছি। আমার সাথে কোন শত্রুতা নেই বলে গোডাউন মালিক জানান। কি ভাবে আগুনের ঘটনা ঘটছে বলতে পারছি না তিনি।

এ ব্যাপারে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ রাধকান্ত সিংহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় পৌণে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। অনেক তুলা পানিতে ভিজে গেছে তাই ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা সম্ভব হয়নি


সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/জেএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন